বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি, ২০২৪ ০০:০০ টা

বুদ্ধিজীবী কবরস্থানে ড. রেজোয়ান সিদ্দিকীর দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক

বুদ্ধিজীবী কবরস্থানে ড. রেজোয়ান সিদ্দিকীর দাফন সম্পন্ন

দৈনিক দিনকালের ভারপ্রাপ্ত সম্পাদক ড. রেজোয়ান সিদ্দিকীকে রায়েরবাজার বুদ্ধিজীবী কবরস্থানে দাফন করা হয়েছে। এর আগে গতকাল বেলা ১২টায় জাতীয় প্রেস ক্লাবে তাঁর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় বিপুল সংখ্যক সাংবাদিক, মরহুমের সহকর্মী ও শুভানুধ্যায়ীরা অংশ নেন। পরে বিভিন্ন সাংবাদিক সংগঠনের পক্ষ থেকে কফিনে পুষ্পস্তবক অর্পণ করা হয়। জাতীয় প্রেস ক্লাবের পক্ষ থেকে সভাপতি ফরিদা ইয়াসমিন, সাধারণ সম্পাদক শ্যামল দত্ত পুষ্পস্তবক অর্পণ করেন। এ ছাড়া জানাজার নামাজে উপস্থিত ও মরহুমের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন বাংলাদেশ সংবাদ সংস্থার ব্যবস্থাপনা সম্পাদক আবুল কালাম আজাদ, বিএফইউজের সভাপতি রুহুল আমিন গাজী, ওমর ফারুক, মহাসচিব কাদের গনি চৌধুরী, সাংবাদিক নেতা মনজুরুল আহসান বুলবুল, আইয়ুব ভূঁইয়া, আশরাফ আলী, শাহেদ চৌধুরী, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সেক্রেটারি মহিউদ্দিন প্রমুখ।

জানাজার আগে বক্তব্যে সাংবাদিক নেতৃবৃন্দ মরহুম রেজোয়ান সিদ্দিকীর স্মৃতিচারণ করে বলেন, সজ্জন ও গুণী সাংবাদিক হিসেবে তিনি আজীবন শ্রদ্ধার পাত্র হয়ে থাকবেন।

উল্লেখ্য, গত মঙ্গলবার রাত ১১টার কিছু পর রাজধানীর কল্যাণপুরে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রেজোয়ান সিদ্দিকী। তাঁর বয়স হয়েছিল ৭১ বছর। বছর দুয়েক আগে প্রবীণ এই সাংবাদিকের দুটি কিডনিই বিকল হয়ে যায়। কয়েক দিন আগে অবস্থার অবনতি হলে স্পেশালাইজড হসপিটালের আইসিইউতে তাঁর চিকিৎসা চলছিল।

সর্বশেষ খবর