শনিবার, ২০ জানুয়ারি, ২০২৪ ০০:০০ টা

সরকারকে লাল কার্ড দেখিয়েছে জনগণ : পীর চরমোনাই

নিজস্ব প্রতিবেদক

সরকারকে লাল কার্ড দেখিয়েছে জনগণ : পীর চরমোনাই

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম পীর চরমোনাই বলেছেন, ভোট বর্জনের মাধ্যমে দেশবাসী প্রহসনের নির্বাচন প্রত্যাখ্যান করেছে। সরকারকে লালকার্ড দেখিয়েছে। দেশের জনগণ সরকারের সঙ্গে নেই। রাজধানীর কাকরাইলে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে গতকাল জাতীয় শিক্ষক ফোরাম আয়োজিত ‘বর্তমান কারিকুলামে নতুন পাঠ্যপুস্তক : বাস্তবতা ও ভবিষ্যৎ’ শীর্ষক জাতীয় সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আয়োজক সংগঠনের সভাপতি অধ্যাপক নাছির উদ্দীন খান সেমিনারে সভাপতিত্ব করেন।

ও সেক্রেটারি জেনারেল প্রভাষক আবদুস সবুরের সঞ্চালনায় বক্তব্য রাখেন হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী, প্রফেসর ড. আবদুল লতিফ মাসুম, অধ্যাপক আশরাফ আলী আকন, ড. ইয়াকুব হোসেন প্রমুখ।

ইসলামী আন্দোলনের আমির বলেন, শরীয়াহবিরোধী আইন করা হবে না এবং মদিনা সনদে দেশ পরিচালনা করার ওয়াদা করে প্রথম ধাপে ক্ষমতায় আসে আওয়ামী লীগ। এখন তারা পুরো ইসলামকেই ধ্বংস করে দিচ্ছে। জাতিসত্তাবিরোধী শিক্ষা কারিকুলাম প্রণয়ন করে দেশকে ইসলাম ও মুসলিম-শূন্য করার চক্রান্ত করছে। শিক্ষা কারিকুলাম বাতিলের দাবিতে ২৫ জানুয়ারি সারা দেশে জেলায় জেলায় মানববন্ধন কর্মসূচি ঘোষণা করেন পীর চরমোনাই।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর