বৃহস্পতিবার, ২৫ জানুয়ারি, ২০২৪ ০০:০০ টা

নওগাঁয় অসহায় মানুষের মাঝে বসুন্ধরা গ্রুপের কম্বল বিতরণ

নওগাঁ প্রতিনিধি

নওগাঁয় অসহায় মানুষের মাঝে বসুন্ধরা গ্রুপের কম্বল বিতরণ

নওগাঁর নিয়ামতপুর উপজেলা সদর ইউনিয়নে গতকাল কম্বল বিতরণ করেছে বসুন্ধরা গ্রুপ -বাংলাদেশ প্রতিদিন

নওগাঁর নিয়ামতপুর উপজেলা সদর ইউনিয়নের বিভিন্ন পাড়ামহল্লায় কম্বল বিতরণ করেছে দেশের অন্যতম বৃহৎ শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপ।

গতকাল বেলা ১১টায় উপজেলা সদরের মাস্টারপাড়া, দুপুরে উপজেলা পরিষদ চেয়ারম্যানের বাড়ির পাশে বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে অসহায়, দুস্থ ও শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। অনুষ্ঠানে এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। আরও উপস্থিত ছিলেন কালের কণ্ঠ নিয়ামতপুর উপজেলা প্রতিনিধি তোফাজ্জল হোসেন, বসুন্ধরা গ্রুপের সাইড ম্যানেজার জাকির হোসেন, ল্যান্ড অফিসার ফজলুর রহমান, বসুন্ধরা শুভসংঘ নিয়ামতপুর উপজেলা শাখার সভাপতি জামাল হোসেনসহ শুভসংঘের সদস্যরা। উপস্থিত বসুন্ধরা গ্রুপের প্রতিনিধিরা বলেন, ‘আমরা অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য এ কর্মসূচি পরিচালনা করছি। আমরা এসব মানুষকে ভালো রাখার জন্য সবরকম সহযোগিতা করতে চাই।’ প্রতিনিধিরা আরও জানান, বসুন্ধরা গ্রুপ যে শুধু আজকেই এ এলাকায় কম্বল বিতরণ করছে তা নয়। আজকের দিনে উপজেলার বিভিন্ন এলাকায় হাজার হাজার কম্বল এবং সারা দেশে যেখানেই শীতে মানুষের কষ্ট হচ্ছে সেখানেই বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে কম্বল বিতরণ করা হচ্ছে।

পটুয়াখালীতে কম্বল বিতরণ : পটুয়াখালী প্রতিনিধি জানিয়েছেন, পটুয়াখালী জেলার উপকূলীয় এলাকার প্রত্যন্ত চরাঞ্চলের অসহায় দরিদ্র শীতার্ত মানুষের পাশে দাড়িয়েছে দেশের শীর্ষ শিল্প প্রতিষ্ঠান গ্রুপ বসুন্ধরা শুভসংঘ। গতকাল দশমিনা উপজেলার চর বোরহান ও গলাচিপা উপজেলার চরবিশ্বাস ইউনিয়নের চরআগস্তি বসুন্ধরা শুভসংঘ স্কুল এলাকায় ১ হাজার অসহায় দরিদ্রদের মাঝে বসুন্ধরা গ্রুপের সহায়তায় কম্বল বিতরণ করেছে। অনুষ্ঠানে চরবোরহানে প্রধান অতিথি ছিলেন পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) আসনের সংসদ সদস্য এসএম শাহজাদা। কম্বল বিতরণকালে তিনি বলেন, উপকূলীয় দশমিনা ও গলাচিপা এলাকায় বসুন্ধরা গ্রুপের সহায়তা আমাদেরকে ঋণী করে দিয়েছে। আমরা চাইব বসুন্ধরা গ্রুপ এ এলাকার মানুষের জন্য আরো বেশি বেশি সহায়তার হাত বাড়িয়ে কাজ করে যাক।

এ সময় আরো উপস্থিত ছিলেন, বসুন্ধরা শুভ সংঘের পরিচালক ও দৈনিক কালের কন্ঠ পত্রিকার জেষ্ঠ সম্পাদক জাকারিয়া জামান, দশমিনা উপজেলার নির্বাহী অফিসার নাফিসা নাজ নীরা, শুভ সংঘের পটুয়াখালী জেলা সমন্বয় ও দৈনিক কালের কন্ঠের গলাচিপা প্রতিনিধি মো. সাইমুন রাহমান এলিট প্রমুখ।

দুই স্থানে এক হাজার কম্বল বিতরন করা হয়েছে। তীব্র শীতে কম্বল পেয়ে খুশি চরাঞ্চলের হাজারো পরিবার।

সর্বশেষ খবর