বৃহস্পতিবার, ২৫ জানুয়ারি, ২০২৪ ০০:০০ টা

গণতন্ত্র ফিরিয়ে আনতে কাজ করছে বিএনপি : মঈন খান

নিজস্ব প্রতিবেদক

গণতন্ত্র ফিরিয়ে আনতে কাজ করছে বিএনপি : মঈন খান

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান বলেছেন, বিএনপির প্রত্যাশা- হিংসা, বিদ্বেষ, প্রতিহিংসার রাজনীতির অবসান হয়ে বাংলাদেশে গণতন্ত্র ফিরে আসবে। বিএনপি দেশে গণতন্ত্র আর জনগণের ভোটের অধিকার ফিরিয়ে আনতে কাজ করছে। মানুষের অর্থনৈতিক মুক্তি আনতে চায় বিএনপি। গতকাল সকালে রাজধানীর বনানী কবরস্থানে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র আরাফাত রহমান কোকোর কবরে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন। কোকোর নবম মৃত্যুবার্ষিকী উপলক্ষে কবরস্থানে কোরআন তিলাওয়াত, মোনাজাত ও পুষ্পস্তবক অর্পণ করেন বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা। এ ছাড়া ঢাকা মহানগর উত্তর বিমানবন্দর থানা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

মঈন খান বলেন, আরাফাত রহমান কোকো ছিলেন একজন ক্রীড়া সংগঠক। তিনি কখনো রাজনীতি করতেন না। কিন্তু এক এগারো সরকারের ষড়যন্ত্রের কারণে কোকোকে দুনিয়া থেকে বিদায় নিতে হয়।

এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন, সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ, চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবদিন ফারুক প্রমুখ উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর