শুক্রবার, ২৬ জানুয়ারি, ২০২৪ ০০:০০ টা

বসুন্ধরার কম্বল পেয়ে পটুয়াখালী নওগাঁর শীতার্তদের মুখে হাসি

নওগাঁ ও পটুয়াখালী প্রতিনিধি

বসুন্ধরার কম্বল পেয়ে পটুয়াখালী নওগাঁর শীতার্তদের মুখে হাসি

পটুয়াখালীতে বসুন্ধরা শুভসংঘের উদ্যোগে ৩০০ জন অসহায় দরিদ্রের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। গতকাল বেলা ১১টায় মধ্যরতনদী তালতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ থেকে এসব কম্বল বিতরণ করা হয় -বাংলাদেশ প্রতিদিন

বসুন্ধরা গ্রুপের কম্বল পেয়ে নওগাঁ ও পটুয়াখালীর শত শত দরিদ্র, অসহায় ও শীতার্ত মানুষের মুখে হাসি ফুটেছে। এই দুই জেলার বিভিন্ন স্থানে গতকাল দেশের সবচেয়ে বড় শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের তরফ থেকে কম্বল বিতরণ করা হয়।

সকাল থেকে বিকাল পর্যন্ত নওগাঁর নিয়ামতপুর উপজেলার রসুলপুর ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে আসা দরিদ্র, অসহায় ও শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করে বসুন্ধরা গ্রুপ। এ সময় প্রধান অতিথি ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি ও রসুলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোতালেব হোসেন বাবর। আরও উপস্থিত ছিলেন কালের কণ্ঠের নিয়ামতপুর উপজেলা প্রতিনিধি তোফাজ্জল হোসেন, বসুন্ধরা নিয়ামতপুর উপজেলা কার্যালয়ের সাইড ম্যানেজার জাকির হোসেন, ল্যান্ড অফিসার ফজলুর রহমান, কো-অর্ডিনেটর রাসেল, সাইড সুপারভাইজার রুবেল, ছগির হোসেন, বসুন্ধরা শুভসংঘ নিয়ামতপুর উপজেলা শাখার সভাপতি জামাল হোসেনসহ রসুলপুর ইউনিয়নের সব সদস্য, বসুন্ধরা গ্রুপের অন্য প্রতিনিধিরা।

রসুলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোতালেব হোসেন বাবর বলেন, বরেন্দ্র কন্যা নিয়ামতপুর উপজেলার বিভিন্ন এলাকায় দেশের বড় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের সহায়তা আমাদের ঋণী করে দিয়েছে। আমরা চাইব বসুন্ধরা গ্রুপ এ এলাকার মানুষের জন্য আরও বেশি বেশি কাজ করুক। বাংলাদেশের বিভিন্ন জায়গায় বসুন্ধরা শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করছে। তারই ধারাবাহিকতায় নওগাঁর নিয়ামতপুরের রসুলপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামের গরিব অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করছেন। এই মহতী উদ্যোগের কারণে দরিদ্ররা উপকৃত হচ্ছে। বসুন্ধরা গ্রুপের মতো সমাজের বিত্তবানদেরও নিজ নিজ অবস্থান থেকে হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানো উচিত। এদিকে পটুয়াখালীতে বসুন্ধরা শুভসংঘের উদ্যোগে আরও ৩০০ জন অসহায় দরিদ্রের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। গতকাল বেলা ১১টায় মধ্যরতনদী তালতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ থেকে এসব কম্বল বিতরণ করা হয়। কম্বল পেয়ে রতনদী তালতলী ইউনিয়নের নিজহাওলা গ্রামের রেণু বালা শীল বলেন, ‘বাবা এই শীতে আমি অনেক কষ্ট করছি। শীতের লইগ্যা রাইতে আগুন পোয়াইতাম। আইজ আর শীতে কষ্ট করা লাগবে না। ‘বছুন্ধরা’ (বসুন্ধরা) মালিকের পোলায় কোম্বল দিছে- হে সুস্থ থাহুক। আমি দোয়া করি।’ কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রতনদী তালতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা খান, মধ্য রতনদী তালতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রিয়াদ মাহমুদ, সভাপতি এস এম শাহিন আজম, বসুন্ধরা শুভসংঘ গলাচিপা উপজেলা শাখার উপদেষ্টা মোস্তাফিজুর রহমান শাকিল খান, সভাপতি সবুজ কুমার পাল, রেদওয়ান তালাল, পটুয়াখালী সরকারি মহিলা কলেজ শাখার সভাপতি আফরোজা আক্তার, সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর