রবিবার, ২৮ জানুয়ারি, ২০২৪ ০০:০০ টা

নাঙ্গলকোটের বঞ্চিত মানুষের পাশে থাকব : নঈম নিজাম

লাকসাম প্রতিনিধি

নাঙ্গলকোটের বঞ্চিত মানুষের পাশে থাকব : নঈম নিজাম

কুমিল্লার নাঙ্গলকোটে সাবেক জনপ্রিয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ জয়নাল আবেদীন ভূঁইয়ার ১৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত বিশাল স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম -বাংলাদেশ প্রতিদিন

কুমিল্লার নাঙ্গলকোটে সাবেক জনপ্রিয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ জয়নাল আবেদীন ভূঁইয়ার ১৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভায় প্রধান অতিথির ভাষণে বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম বলেছেন, ১৯৪৭ সালের পর ২৫ বছর যেমনিভাবে বাংলাদেশকে বঞ্চিত করা হয়েছে তেমনিভাবে গত ১৫ বছর কুমিল্লার নাঙ্গলকোটকে উন্নয়নবঞ্চিত রাখা হয়েছে। অর্থমন্ত্রী পেয়েছি, এ ছাড়া আমরা কিছুই পাইনি। এখন থেকে নাঙ্গলকোটের বঞ্চিত মানুষের পাশে আমি থাকব।

নঈম নিজাম শনিবার (২৭ জানুয়ারি) বিকালে নাঙ্গলকোট উপজেলার ঢালুয়া উচ্চবিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন আয়োজিত বিরাট স্মরণসভায় আরও বলেন, আজকে মানুষের রাজনীতি নাঙ্গলকোট থেকে উঠে গেছে, ব্যক্তির কাছে নাঙ্গলকোট জিম্মি। যেখানে সিন্ডিকেট সেখানেই প্রতিবাদ। আর কোনো নিয়োগবাণিজ্য চলতে দেওয়া হবে না। কেউ নিয়োগের জন্য টাকা দেবেন না। যদি কেউ শিক্ষক নিয়োগ থেকে শুরু করে যে কোনো নিয়োগে আপনাদের কাছে টাকা চায় তাহলে টাকা না দিয়ে ভিডিও, অডিও ধারণ করে সাংবাদিকদের কাছে দেবেন। তিনি বলেন, এখন থেকে নাঙ্গলকোটে টিয়ার, কাবিখাসহ সরকারি কোনো কাজে আর দুর্নীতি করতে দেওয়া হবে না। দুর্নীতিবাজদের বিরুদ্ধে আগামী উপজেলা নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে প্রার্থী দেওয়া হবে। উপজেলা নির্বাচনে ভোটের মাধ্যমে দুর্নীতিবাজদের প্রতিহত করা হবে। এখন থেকে উপজেলা, পৌরসভা, ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমরা প্রার্থী দেব। কাউকে এসব নির্বাচনে বাণিজ্য করতে দেওয়া হবে না। বাণিজ্যকারীদের বিরুদ্ধে আপনারা সবাই জিহাদ ঘোষণা করবেন। নঈম নিজাম কোনোরকম অনিয়মকে প্রশ্রয় না দেওয়ার জন্য নাঙ্গলকোটের প্রশাসনের প্রতি আহ্বান জানিয়ে বলেন, অনিয়মকে প্রশ্রয় দিলে আমার মিডিয়ার সহকর্মীদের নিয়ে প্রতিহত করব। নাঙ্গলকোটের প্রয়াত সংসদ সদস্য জয়নাল আবেদীন ভূঁইয়া শিখিয়ে গেছেন কোনো অনিয়মে জড়ানো যাবে না। জয়নাল আবেদীন ভূঁইয়ার হাত ধরেই নাঙ্গলকোট স্বনামখ্যাত হয়েছিল। সেই নাঙ্গলকোট কোনো দুর্নীতিবাজদের হাতে ছেড়ে দেওয়া হবে না। উপজেলা নির্বাচনে প্রত্যেক কেন্দ্রে মিডিয়ার ক্যামেরা থাকবে। কাউকে ভোট কারচুপি করতে দেওয়া হবে না। যারা নাঙ্গলকোটের মানুষ হয়ে এদিক-সেদিক হাঁটাহাঁটি করে, আগামী উপজেলা নির্বাচনে আমরা তাদের প্রতিহত করব। নাঙ্গলকোট উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ আবু ইউসুফ ভূঁইয়ার সভাপতিত্বে এবং জয়নাল আবেদীন ভূঁইয়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও ঢালুয়া ইউনিয়নের চেয়ারম্যান নাজমুল হাসান ভূঁইয়া বাছিরের সঞ্চালনায় স্মরণসভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন নাঙ্গলকোট উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু বকর ছিদ্দিক আবু। বিশেষ অতিথির বক্তৃতা করেন নাঙ্গলকোট উপজেলা আওয়ামী লীগ সহসভাপতি অধ্যক্ষ নুর উল্লাহ মজুমদার, মফিজুর রহমান হক, যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল আলম পাটোয়ারী, হেসাখাল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইকবাল বাহার মজুমদার, পেরিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হুমায়ুন কবির মজুমদার, বাঙ্গড্ডা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সহপ্রচার সম্পাদক মামুনুর রশিদ মামুন, আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আবুল হাশেম, সাতবাড়িয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কাজী এয়াছিন, মক্রবপুর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নেছার উদ্দিন নেছু, জোড্ডা পশ্চিম ইউনিয়ন সভাপতি আবদুল হক ভূঁইয়া, জোড্ডা পূর্ব সভাপতি আবদুুর রহিম মোল্লা, আদ্রা উত্তর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা অজি উল্লাহ, উপজেলা সদস্য খন্দকার আলী আক্কাস, উপজেলা কৃষক লীগ সাধারণ সম্পাদক আহসান উল্লাহ মেম্বার, জেলা ছাত্রলীগ নেতা শাহাদাত হোসেন প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর