রবিবার, ২৮ জানুয়ারি, ২০২৪ ০০:০০ টা

বিএনপি বহু চেষ্টা করেও নির্বাচন বন্ধ করতে পারেনি

-গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

বিএনপি বহু চেষ্টা করেও নির্বাচন বন্ধ করতে পারেনি

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, বিএনপি বহু চেষ্টা করেও নির্বাচন বন্ধ করতে পারেনি। শান্তিপূর্ণভাবে যে কোনো মিছিল, মিটিং করলে কোনো আপত্তি নেই। যদি অশান্ত হন, আগুন সন্ত্রাস করেন, জনগণের অশান্তি হয় এমন কোনো কাজ করলে তা সহ্য করা হবে না। জনগণের শান্তি বিনষ্ট হয় এমন কোনো কাজ করতে দেওয়া হবে না।

গতকাল স্থানীয় নিয়াজ মুহম্মদ স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগ আয়োজিত গণসংবর্ধনা সভায় মন্ত্রী এসব কথা বলেন। সভায় সভাপতিত্ব করেন   জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও সাবেক পৌর মেয়র হেলাল উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন ফয়জুর রহমান বাদল এমপি, সৈয়দ এ কে একরামুজ্জামান এমপি, মঈন উদ্দিন মঈন এমপি, মন্ত্রীর সহধর্মিণী মাউশির সাবেক মহাপরিচালক প্রফেসর ফাহিমা খাতুন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- জেলা  আওয়ামী লীগের সহসভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া পৌর মেয়র মিসেস নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সহসভাপতি হাজী হেলাল উদ্দিন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু প্রমুখ।

মন্ত্রী বলেন, রমজানকে সামনে রেখে যেসব লোক কালো ধান্ধায় আছেন, তাদের সতর্ক করতে চাই আমরা কোনো রকমের মজুতদারিকে সহ্য করব না। রমজানে যারা দ্রব্যমূল্য নিয়ে খেলাধুলা করবেন তাদের খেলাধুলা না করার অনুরোধ করব। খেলাধুলা করলে কেউ রেহাই পাবেন না। স্মার্ট বাংলাদেশ গড়ার জন্য জননেত্রী শেখ হাসিনা সচেষ্ট আছেন আমরাও তার সঙ্গে আছি। সবাই মিলে দেশকে এগিয়ে নিয়ে যেতে চাই।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর