রবিবার, ২৮ জানুয়ারি, ২০২৪ ০০:০০ টা

দুদকের চোখ কি কালো পতাকায় ঢাকা : ফারুক

কুমিল্লা প্রতিনিধি

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য জয়নাল আবদিন ফারুক সরকারকে প্রশ্ন করেছেন, দুদক কি শুধু বিএনপি নেতা-কর্মীদের জন্য? দুদকের চোখ কি কালো পতাকা দিয়ে ঢাকা?। তিনি দাবি করেন, ডামি নির্বাচন করে নির্বাচন কমিশন জনগণের ২ হাজার কোটি টাকা নষ্ট করেছে, কিন্তু এসব দুদক দেখে না।

গতকাল বিএনপির কুমিল্লা কান্দিরপাড়ের কার্যালয়ের সামনের কালো পতাকা মিছিলের শুরুতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এই নেতা আরও বলেন, ২০১৮ সালের নিশিরাতের নির্বাচনের পর কত লাখ-কোটি টাকা রুজি করেছেন- তা এমপিদের হলফনামায় ও পত্রিকায় লেখা হয়েছে। তাহলে দুদক শুধু কি বিএনপির জন্য? দুদক শুধু কি তারেক রহমানের জন্য? জেলখানা কি শুধু বিএনপি নেতা-কর্মীদের জন্য? তিনি বলেন, ২০২৪ সালে ভাইয়ে ভাইয়ে নির্বাচন করে আবারও বাংলাদেশের মানুষকে লুটেপুটে খাবেন, আবারও বিএনপি নেতাদের ওপর হামলা করবেন, মামলা করে জেলে দেবেন- এটা সহ্য করা হবে না। তাই ৩০ তারিখ যে সংসদ হবে বাংলাদেশের জনগণকে নিয়ে তা প্রতিহত করা হবে।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে কুমিল্লার এ কালো পতাকা মিছিলে সভাপতিত্ব করেন কেন্দ্রীয় বিএনপির ত্রাণ ও পুনর্বাসনবিষয়ক সম্পাদক আমিন উর রশিদ ইয়াছিন। এতে উপস্থিত ছিলেন- কুমিল্লা উত্তর জেলা বিএনপির আহ্বায়ক আখতারুজ্জামান, কুমিল্লা মহানগর বিএনপির আহ্বায়ক উদবাতুল বারী আবু, দক্ষিণ জেলা বিএনপির সদস্যসচিব হাজী জসিম উদ্দিন, উত্তর জেলা বিএনপির সদস্যসচিব তারেক মুন্সী প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর