বুধবার, ৩১ জানুয়ারি, ২০২৪ ০০:০০ টা

নিজ সংগঠনের প্রতিপক্ষের হামলায় চোখ হারানোর শঙ্কায় ছাত্রলীগ নেতা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামে নিজ সংগঠনের প্রতিপক্ষের হামলায় চোখ হারানোর শঙ্কায় চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ নেতা সৈয়দ মোস্তফা সাদিক রিজভী। তিনি কলেজ ছাত্রলীগের সহ-সম্পাদক। বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গতকাল চকবাজার থানায় হামলার ঘটনায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুভাষ মল্লিক সবুজ বলেন, ছোট ভাইদের মধ্যে ভুল বোঝাবুঝি হয়েছে। আমি সবাইকে ডেকেছি, বসে মীমাংসা করে দিচ্ছি।

জানা যায়, গত ২৮ জানুয়ারি উচ্চশিক্ষার জন্য বিদেশ যেতে সার্টিফিকেট সত্যায়িত করতে কলেজে যান রিজভী। সেখানে কয়েকজন বড় ভাইয়ের সঙ্গে দেখা হয় তার, তারা কলেজে আসার কারণ জানতে চাইলে বিষয়টি জানানো হয়। এরপর আচমকা কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনির রায়হানের নেতৃত্বে জিয়াউদ্দিন আরমান, মোহাম্মাদ ফয়সাল, আবদুর রাজ্জাক, নোমান শিমু ও রাকিব বাবু তাকে বেধড়ক মারপিট করে। এ সময় শিক্ষকরা এগিয়ে এলে ছাত্রলীগের কর্মীরা পালিয়ে যায়। ভুক্তভোগী ও হামলাকারী উভয় কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুভাষ মল্লিক সবুজের অনুসারী।

ভুক্তভোগী ছাত্রলীগ নেতা রিজভী বলেন, হামলাকারীরা আমাকে নানা মাধ্যমে প্রতিনিয়ত হুমকি দিয়ে আসছে। এই বিষয়ে আইনি পদক্ষেপ নিলে আরও বড় ধরনের ক্ষতি করবেন বলেও হুমকি দিচ্ছে তারা। এমন পরিস্থিতিতে একদিকে চোখের ব্যথা অন্যদিকে হুমকির কারণে আমি শারীরিক ও মানসিকভাবে বিপর্যস্ত অবস্থায় দিনযাপন করছি।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর