বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারি, ২০২৪ ০০:০০ টা

মানিকগঞ্জে বসুন্ধরার কম্বল বিতরণ

মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জে বসুন্ধরার কম্বল বিতরণ

দেশের বৃহত্তম শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর-এর জন্মদিন উপলক্ষে মানিকগঞ্জে ৫ হাজার কম্বল বিতরণ করা হয়েছে।

গতকাল সকালে ঘিওর উপজেলার বৈকুণ্ঠপুর খাগ্রাটা আহমদিয়া আলিম মাদরাসা প্রাঙ্গণ থেকে ৩ হাজার ও একই উপজেলার বানিয়াজুরী এলাকায় ২ হাজার কম্বল বিতরণ করা হয়। শুরুতে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরসহ সংশ্লিষ্ট সবার জন্য দোয়া ও মোনাজাত করা হয়। কম্বল বিতরণ করেন প্রধান অতিথি বসুন্ধরা গ্রুপের প্রধান উপদেষ্টা মাহবুব মোর্শেদ হাসান রুনু। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিংজুরী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মহিদুর রহমান সূর্য্য, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক মাহবুবুর রহমান জনি, স্থানীয় সিংজুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুর রহমান মিঠু, বিশিষ্ট সমাজসেবক আক্কাছ আলী।

বেকুণ্ঠপুর ছাড়াও সেওতা, তরা, কুস্তা, আওরঙ্গবাদ, জাগীর, সাহরাইল, গোলাইডাংগাসহ বিভিন্ন এলাকার এতিমখানা ও মাদরাসায় কম্বল বিতরণ করা হয়েছে।

কম্বল নিতে আসা ষাটোর্ধ বিলকিস বানু বলেন, ‘ঠান্ডায় খুব কষ্টে আছিলাম। আইজ বসুন্ধরা থেকে একটা কম্বল পাইছি, বাকিটা দিন আর কষ্ট অইব না। আমার নাতিরেও একটা দিছে।’ কম্বল পেয়ে খইমুদ্দিন নামে এক ভ্যানচালক বলেন, ‘ঠান্ডার শুরুতেই একখানা কম্বল কিনতে চাইছিলাম কিন্তু আজও কিনতে পারিনি। বসুন্ধরার কম্বল পাইছি, আমার আর কম্বল কিনার চিন্তা রইল না।’

সর্বশেষ খবর