বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারি, ২০২৪ ০০:০০ টা

ঢাবি ছাত্রীসহ ঝুলন্ত লাশ তিনজনের

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর এলিভেটেড এক্সপ্রেসওয়ের ওপর থেকে এবার লোহার মই নিচে পড়ে এক পথচারীর মৃত্যু হয়েছে। এর আগে এলিভেটেড এক্সপ্রেসওয়ের ওপর থেকে ইট পড়ে মারা যান এক ব্যাংক কর্মকর্তা। এদিকে পৃথক ঘটনায় ঢাকার যাত্রাবাড়ীতে উদ্ধার হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক ছাত্রীসহ তিনজনের ঝুলন্ত লাশ।

গতকাল ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল (ঢামেক) সূত্র জানান, ঢাবির ছাত্রী সুমাইয়া আক্তারের (২০) ঝুলন্ত লাশ উদ্ধার করা হয় মঙ্গলবার রাত ৯টায়। যাত্রাবাড়ীর মাতুয়াইল মৃধাবাড়ী পশ্চিমপাড়ায় থাকতেন তারা। গ্রামের বাড়ি কুমিল্লার বরুড়া উপজেলায়। ছাত্রীর বাবা জামাল উদ্দিন জানান, তার মেয়ে রাতে পারিবারিক বিষয় নিয়ে অভিমান করে নিজের রুমে গিয়ে গলায় ফাঁস নেন। পরে অচেতন অবস্থায় ঢামেক হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ বিষয়ে যাত্রাবাড়ী থানার এসআই ফারজানা আক্তার জানান, সুমাইয়া খুব জেদি প্রকৃতির ছিলেন। গলায় ফাঁস লাগিয়ে ঝুলছিলেন। স্বনজরা দেখতে পেয়ে তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে গতকাল সকালে বিনা ময়নাতদন্তে লাশটি হস্তান্তর করা হয়। মঙ্গলবার রাতেই যাত্রাবাড়ীর ধলপুর সুতিখালপাড় নিজ বাসায় নয়ন হোসেন (২০) ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। তিনি নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার চনপাড়ার শাহ আলমের ছেলে। একই দিন দুপুরে মাতুয়াইল জঙ্গলবাড়ি এলাকার একটি বাসা থেকে গলায় ফাঁস নেওয়া অবস্থায় এক অটোরিকশা চালকের লাশ উদ্ধার করা হয়েছে।

তার নাম ইমরান হোসেন (২৩)। তিনি ভোলার চরফ্যাশন উপজেলার রসুলপুর গ্রামের জামাল হোসেনের ছেলে। লাশ দুটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে বলে জানায় যাত্রাবাড়ী পুলিশ।

এদিকে গতকাল এলিভেটেড এক্সপ্রেসওয়ের ওপর থেকে লোহার মই নিচে পড়ে এক পথচারীর মৃত্যু হয়েছে। মতিউর রহমান (৪৮) নামে ওই পথচারী ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার শরীফপুর গ্রামের নুরু মিয়ার ছেলে বলে জানা গেছে। তিনি থাকতেন পল্টন বানিয়া রোড ৬৭/৪ বাসায়। তার লাশ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর