শিরোনাম
বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারি, ২০২৪ ০০:০০ টা
রাজধানীতে কিশোরীর মৃত্যু

সাংবাদিক ও তাঁর স্ত্রী কারাগারে

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর মোহাম্মদপুরে ভবন থেকে পড়ে কিশোরী গৃহকর্মীর মৃত্যুর ঘটনায় সাংবাদিক সৈয়দ আশফাকুল হক ও তার স্ত্রী তানিয়া খন্দকারকে কারাগারে পাঠিয়েছেন আদালত। গতকাল পুলিশের করা রিমান্ড ও আসামিদের জামিন আবেদন নাকচ করে ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম হাসিবুল হক কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে আশফাক ও তার স্ত্রীকে এ মামলায় পাঁচ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি চেয়েছিল পুলিশ। তা নাকচ করে দিয়ে দুই আসামিকে তিন দিনের মধ্যে কারাফটকে জিজ্ঞাসাবাদের অনুমতি দেন বিচারক। জানা যায়, মঙ্গলবার  মোহাম্মদপুরের শাহজাহান রোডের জেনেভা ক্যাম্পসংলগ্ন একটি ভবনের নবম তলা থেকে পড়ে মারা যায় প্রীতি উরাং (১৫) নামে ওই গৃহকর্মী।

খবর পেয়ে মোহাম্মদপুর থানা পুলিশ মেয়েটির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে পাঠায়। এ সময় স্থানীয়রা ওই বাড়ির ফটকে জড়ো হয়ে মেয়েটিকে হত্যা করা হয়েছে অভিযোগ করে বিক্ষোভ শুরু করে। পরে পুলিশ আশফাক, তানিয়াসহ তাদের পরিবারের ছয়জনকে থানায় নিয়ে যায়। জিজ্ঞাসাবাদ শেষে দুজনকে রেখে বাকিদের ছেড়ে দেওয়া হয় বলে জানান মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুল হক ভূঞা।

পুলিশ জানায়, গতকাল সকালে মোহাম্মদপুর থানায় একটি মামলা করেন প্রীতির বাবা লোকেশ উরাং। এতে আশফাক ও তার স্ত্রীর অবহেলার কারণে প্রীতির মৃত্যু হয়েছে বলে অভিযোগ করা হয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর