বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারি, ২০২৪ ০০:০০ টা

সিনিয়র-জুনিয়র গ্রুপের দ্বন্দ্বে একজন নিহত

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর যাত্রাবাড়ীতে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে ছুরিকাঘাতে মো. জামাল (১৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল রাত সোয়া ৯টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আহত হয়েছেন আমির হোসেন (২৩) নামে আরও একজন। তিনি চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, কুতুবখালী উচ্চবিদ্যালয়ের পাশে জামাল, সজীব, সুমনসহ কয়েকজন দাঁড়িয়ে ছিলেন। সে সময় সিনিয়র গ্রুপের সিফাত জুনিয়র গ্রুপের জামালকে পাশের গলিতে ডেকে নিয়ে যান। কিছুক্ষণ পর জামাল রক্তাক্ত অবস্থায় দৌড়ে আসেন। গুরুতর অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে জানান। এর পর পরেই আহত আমির হোসেনকে (২৩) নিয়ে আসেন তারই বন্ধু ইমন গাজী। আমির হোসেন চিকিৎসাধীন রয়েছেন। ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, নিহতের লাশ ঢামেক মর্গে রাখা হয়েছে। আহত যুবক পুলিশ পাহারায় চিকিৎসাধীন। খবর পেয়ে যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) সোহেল রানা ঢামেক হাসপাতালে ছুটে আসেন এবং সিনিয়র-জুনিয়র গ্রুপের পাঁচজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেন।

তারা হলেন ইমন গাজী, মানিক, আসাদুল্লাহ, মুজাহিদ ও জাহিদ হাসান। নিহত জামালের গ্রামের বাড়ি বরিশালে। তার বাবা মৃত আবুল কালাম চৌধুরী। কাজলা ভাঙ্গাপ্রেস এলাকায় ভাড়া বাসায় থাকতেন। তার মা সুফিয়া বেগম বাসাবাড়িতে কাজ করেন। দুই বোন এক ভাইয়ের মধ্যে তিনি ছিলেন ছোট। তিনি একটি কারখানায় ওয়েল্ডিংয়ে কাজ করতেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর