সোমবার, ১২ ফেব্রুয়ারি, ২০২৪ ০০:০০ টা

স্ত্রীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার পর স্বামীর আত্মসমর্পণ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালের বানারীপাড়া উপজেলার তেতলা গ্রামে স্ত্রী বিথি রানী সমদ্দারকে (৩০) হাতুুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করেছেন স্বামী সুমন রায়। এর পর জনরোষের আশঙ্কায় জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন দিয়ে পুলিশের কাছে তিনি আত্মসমর্পণ করেছেন। গতকাল সকাল সাড়ে ১১টার দিকে হাতুুড়ি পেটার পর বিকাল ৪টার দিকে শেরবাংলা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় বিথি রানীর মৃত্যু হয়। এ ঘটনার পর সুমনের পরিবারের সদস্যরা বাড়ি ছেড়ে অন্যত্র পালিয়েছেন। জানা গেছে, সুমন রায় পাঁচ বছর আগে গোপালগঞ্জের কোটালীপাড়ার নয়াকান্দি গ্রামের বাসুদেব সমদ্দারের মেয়ে বিথী রানী সমদ্দারকে বিয়ে করেন। 

দাম্পত জীবনে তাদের সুপ্তি রায় নামে তিন বছরের একটি কন্যা সন্তান রয়েছে।

তেতলা গ্রামের স্থানীয় বাসিন্দা মো. মতলেব হোসেন জানান, তেতলা গ্রামের ৬ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য সুধির রায়ের ছেলে সুমন রায় (৩৩) দীর্ঘদিন ধরে নিজ ঘরে কম্পিউটারে অনলাইন ব্যবসা করে আসছিলেন। এ নিয়ে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে একে অন্যের বিরুদ্ধে পরকীয়া সন্দেহে পরিবারিক কলহের সৃষ্টি হয়। গতকাল সকালে সুমন রায়ের বাবা সুধির রায় শেরেবাংলা বাজারে এবং তার মা স্কুল শিক্ষিকা বাড়ি থেকে বের হয়ে অফিসের কাজে বানারীপাড়া উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসে যান। সকাল ১১টার দিকে সুমন রায় ও তার স্ত্রী বিথী রানীর (৩০) মধ্যে পরকীয়া সন্দেহে ঝগড়া বিবাদ হয়। এক পর্যায়ে সুমন উত্তেজিত হয়ে হাতুড়ি দিয়ে তার স্ত্রী বিথী রানীর মাথায় এলোপাতাড়ি পিটিয়ে রক্তাক্ত জখম করে। পরে স্থানীয়রা বিথীকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরবর্তীতে তাকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। বিকাল ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় বিথিকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। এদিকে স্ত্রীকে পিটিয়ে মুমূর্ষু করার পর জনরোষের আশঙ্কায় সুমন রায় জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন দিয়ে পুলিশকে ঘটনা জানিয়ে সাহায্য চায়।

বানারীপাড়া থানার ওসি মাইনুল ইসলাম জানান, ৯৯৯ থেকে খবর পেয়ে দুপুরে সুমনকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। তার স্ত্রীর লাশ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর