সোমবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২৪ ০০:০০ টা

গুলিসহ ছিনতাই চক্রের তিন সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর বাড্ডা এলাকা থেকে ছিনতাইয়ের চেষ্টাকালে গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। তবে তাদের কাছে অস্ত্র পাওয়া যায়নি। গ্রেফতারকৃতরা বিদেশে পলাতক শীর্ষ সন্ত্রাসী জিসান ওরফে হাজী গ্রুপের সক্রিয় সদস্য বলে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে বাড্ডা থানায় মামলা হয়েছে। গতকাল এসব তথ্য জানান ডিএমপির বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ ইয়াসীন গাজী। তিনি বলেন, পুলিশের চুরি ও ছিনতাই প্রতিরোধ টিম ডিউটি করার সময় জানতে পারে যে, মধ্য বাড্ডা রাতুল মোর্শেদ এন্টারপ্রাইজ এলাকায় কয়েকজন অস্ত্রধারী সন্ত্রাসী অস্ত্র-গুলিসহ অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় তিনজনকে গ্রেফতার করা হয়।

 তারা হলেন- আমজাদ হোসেন সোহেল ওরফে চাকু সোহেল, মহিউদ্দিন মহি ও মো. জাহিদুল ইসলাম। এ সময় তাদের কাছ থেকে পাঁচ রাউন্ড গুলি, একটি মোটরসাইকেল ও একটি মোবাইল উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, গতকাল ভোরে বাড্ডার পূর্বাঞ্চল এলাকা থেকে সংঘবদ্ধ প্রতারক চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। তারা হলেন- মো. শাকিব হোসেন, মো. আল আমিন, মো. আবির, মো. রিপন মুন্সী ও মো. সুমন তালুকদার। তাদের কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহৃত ৯টি মোবাইল ফোন ও ১২টি সিম কার্ড উদ্ধার করা হয়। তারা বিভিন্ন মোবাইল ফোন গ্রাহকের কাছে ওটিপি পাঠিয়ে বিকাশ বা নগদ অ্যাকাউন্ট নিজেদের জিম্মায় নিত এবং টাকা ট্রান্সফার করে নিয়ে যেত।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর