বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৪ ০০:০০ টা

বিএনপি এখনো নালিশ করতে মার্কিন দূতাবাসে যায় : ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক

বিএনপি এখনো নালিশ করতে মার্কিন দূতাবাসে যায় : ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এখনো নালিশ করতে মার্কিন দূতাবাসে যায়। ৫৪টি দল নিয়ে তারা সরকারবিরোধী ঐক্যজোট করেছিল। এখন কোনোটিরই অস্তিত্ব নেই। এই হচ্ছে আমাদের প্রধান বিরোধী দলের অবস্থা!

গতকাল ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

বিএনপির বর্তমান রাজনৈতিক কর্মসূচি নিয়ে ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশে বিরোধী দলের রাজনীতির মূল ইস্যু হচ্ছে সরকারই সব অপরাধে অপরাধী। তারা নালিশ করতে যায় মার্কিন যুক্তরাষ্ট্রে। বিএনপি নেতা মঈন খান মার্কিন দূতাবাসে গিয়ে নালিশ করেছেন-দেশে মানবাধিকার নেই, গণতন্ত্র নেই। তিনি বলেন, বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না সরকার। তবে আন্দোলনের নামে সহিংসতা করলে বাধা দেওয়া হবে।

নির্বাচনে আওয়ামী লীগ হেরেছে, বিএনপি জিতেছে-বিএনপি নেতাদের এমন বক্তব্য প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, সবাই জানে নির্বাচনে কারা জিতেছে। নির্বাচনে অংশ না নিয়েই বিএনপি জিতে গেল? এটা পাগলের প্রলাপ ছাড়া আর কি?

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সংঘর্ষের ঘটনা নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, সাংগঠনিকভাবে সিদ্ধান্ত নেওয়া হয়েছে, এসব ঘটনার পুনরাবৃত্তি রোধে যত কঠোর হওয়া দরকার আমরা হব।

সর্বশেষ খবর