শনিবার, ২ মার্চ, ২০২৪ ০০:০০ টা

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের পাশে থাকবে এফবিসিসিআই

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর বেইলি রোডে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করার পাশাপাশি ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের পাশে থাকার কথা জানিয়েছেন ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন দ্য ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) সভাপতি মাহবুবুল আলম। গতকাল গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ কথা জানান তিনি। বিবৃতিতে এফবিসিসিআই সভাপতি বেইলি রোডের অগ্নিকাণ্ডে নিহত, হতাহত ব্যক্তিদের পরিবার ও ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। আহত ব্যক্তিদের দ্রুত সুস্থতা কামনা করেন। একই সঙ্গে দুর্ঘটনায় নিহত, হতাহত ব্যক্তিদের পরিবার ও ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের জন্য অপূরণীয় ক্ষতি বলেও উল্লেখ করেন তিনি।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ভবন পরিদর্শনে ইলেকট্রনিকস সেফটি অ্যান্ড সিকিউরিটি অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ইসাব), এফবিসিসিআই ফায়ার সেফটি কাউন্সিলসহ সংশ্লিষ্টদের নির্দেশনা দেন এফবিসিসিআই সভাপতি। একই সঙ্গে তিনি জানান, ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের পাশে থাকবে এফবিসিসিআই।

এ ছাড়া আগুন নিয়ন্ত্রণ এবং অগ্নিকাণ্ডে হতাহতদের উদ্ধারে যথেষ্ট আন্তরিক ও দায়িত্বপূর্ণ ভূমিকার জন্য ফায়ার সার্ভিসসহ সাহায্যকারী সবার প্রতি ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানান এফবিসিসিআই সভাপতি।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর