সোমবার, ৪ মার্চ, ২০২৪ ০০:০০ টা

স্পেন নাগরিকের লাশ উদ্ধার

ট্রেনে কাটা পড়ে দুজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর গুলশানে ইসমাইল গিল সেরানো (৫৮) নামে স্পেনের এক নাগরিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বিকালে তার লাশ উদ্ধার করা হয়। তিনি বাংলাদেশে স্পেন দূতাবাসের কর্মকর্তা ছিলেন। ডিএমপির গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম গতকাল গণমাধ্যমকে এ তথ্য জানান। তিনি বলেন, গুলশানে পিংক সিটির বিপরীত দিকের একটি ভবনের ছাদ থেকে পড়ে তার মৃত্যু হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে। প্রাথমিক ধারণা কার হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন। তিনি মানসিক বিকারগ্রস্ত ছিলেন বলে ধারণা করা হচ্ছে। কারণ এর আগে তিনি মানুষকে বিনা কারণে মারধর করেছেন। এসব ঘটনার বিষয়ে অনেকে ৯৯৯-এ ফোন করে আমাদের কাছে অভিযোগও জানিয়েছিল।

এদিকে পৃথক ঘটনায় ট্রেনে কাটা পড়ে দুজনের মৃত্যু হয়েছে। গতকাল বিকালে ঢাকা রেলওয়ে থানা পুলিশ তাদের লাশ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়। তাদের পরিচয় জানা যায়নি।

 

 বিমানবন্দর পুলিশ ফাঁড়ির এএসআই সানু মং মারমা জানান, শনিবার সন্ধ্যায় মালবাহী কনটেইনার ট্রেনের ধাক্কায় কুড়িল বিশ্বরোড এলাকায় অজ্ঞাত এক পুরুষ (৫০) ঘটনাস্থলে প্রাণ হারান। এ ছাড়া গতকাল সকালে মহাখালী এলাকায় একতা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক পুরুষ (৫৫) ঘটনাস্থলে প্রাণ হারান বলে জানান বিমানবন্দর পুলিশ ফাঁড়ির এসআই সুনীল চন্দ্র সূত্রধর।

সর্বশেষ খবর