বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪ ০০:০০ টা

বঙ্গবন্ধুর সমাধিতে পাঁচ প্রতিমন্ত্রী হুইপ ও সংরক্ষিত মহিলা এমপিদের শ্রদ্ধা

গোপালগঞ্জ প্রতিনিধি

বঙ্গবন্ধুর সমাধিতে পাঁচ প্রতিমন্ত্রী হুইপ ও সংরক্ষিত মহিলা এমপিদের শ্রদ্ধা

টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা জানান নবনিযুক্ত প্রতিমন্ত্রী, হুইপ ও সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্যরা -বাংলাদেশ প্রতিদিন

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন নবনিযুক্ত পাঁচ প্রতিমন্ত্রী, এক হুইপ ও সংরক্ষিত মহিলা আসনের ৪২ জন সংসদ সদস্য। গতকাল দুপুরে তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধ বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান। তারা বেদির পাশে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে মহানায়কের প্রতি বিনম্র সম্মান প্রদর্শন করেন। পরে পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধু, ১৫ আগস্টের শহীদ, মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী ৩০ লাখ শহীদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাতে অংশ নেন তারা। প্রার্থনা করা হয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর পরিবারের সদস্যদের সুস্বাস্থ্য, সাফল্য ও দীর্ঘায়ু কামনায়।

নতুন প্রতিমন্ত্রীরা হলেন- অর্থ প্রতিমন্ত্রী ওয়াশিকা আয়শা খান, শিক্ষা প্রতিমন্ত্রী বেগম শামসুন নাহার, পরিকল্পনা প্রতিমন্ত্রী মো. শহীদুজ্জামান সরকার, সংস্কৃতি প্রতিমন্ত্রী নাহিদ ইজাহার খান, স্বাস্থ্য ও পরিবারকল্যাণ প্রতিমন্ত্রী বেগম রোকেয়া সুলতানা, জাতীয় সংসদের হুইপ অ্যাডভোকেট সানজিদা খানম। এ সময় সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফরিদা ইয়াসমিন, নাজমা আক্তার, মেহের আফরোজ চুমকিসহ সদস্যরা উপস্থিত ছিলেন। গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলী খান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ফারহানা জাহান উপমা, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. গোলাম কবির, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. খায়রুল আলমসহ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর