রবিবার, ১৭ মার্চ, ২০২৪ ০০:০০ টা

চট্টগ্রামে ইউসিবিএল শাখায় আগুন

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রাম কোতোয়ালি থানার রাইফেল ক্লাব ভবনে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের (ইউসিবিএল) জুবিলী রোড শাখায় আগুন লাগার পর তা নিয়ন্ত্রণে আনা হয়েছে। গতকাল সন্ধ্যা ৭টায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের চারটি ইউনিট এবং নৌবাহিনীর একটি ইউনিট আড়াই ঘণ্টা চেষ্টার পর রাত সাড়ে নয়টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

আগুনে কারও হতাহত হওয়ার খবর পাওয়া যায়নি। তবে ব্যাংকের বেশকিছু কাগজপত্র পুড়ে গেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। চন্দনপুরা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মোহাম্মদ আলী জানান, আগুন লাগার খবর পেয়ে চন্দনপুরা ফায়ার স্টেশন থেকে চারটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। ৯টা ২০ মিনিটে নৌবাহিনীর একটি টিমও অগ্নিনির্বাপন কাজে যোগ দেয়। সাড়ে নয়টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। তবে প্রচণ্ড ধোঁয়ার কারণে সার্বিক ক্ষয়ক্ষতি তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

ভবনের এক নিরাপত্তাকর্মী জানান, মাগরিবের নামাজের পর ব্যাংকের ফ্লোরে কাঁচের দরজার ফাঁক দিয়ে ধোঁয়া আসতে দেখেন তারা। পরে ফায়ার সার্ভিসকে খবর দেন। তবে কীভাবে আগুনের সূত্রপাত হয়েছে সে বিষয়ে তারা কিছু জানেন না। ফায়ার সার্ভিসের কর্মকর্তারা জানান, ভেতর থেকে প্রচুর ধোঁয়া আসায় আগুন নেভানো কঠিন হয়ে পড়েছিলো। এ সময় ফায়ার সার্ভিসের এক সদস্য আহত হন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর