শনিবার, ২৩ মার্চ, ২০২৪ ০০:০০ টা

নাঙ্গলকোটবাসীর উন্নয়ন কাজে পাশে থাকব

ফরিদা ইয়াসমিন এমপি

নিজস্ব প্রতিবেদক

নাঙ্গলকোটবাসীর উন্নয়ন কাজে পাশে থাকব

জাতীয় প্রেস ক্লাবে গতকাল ঢাকার নাঙ্গলকোট সমিতির উদ্যোগে ইফতার মাহফিলে বক্তব্য রাখেন জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন এমপি -বাংলাদেশ প্রতিদিন

জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়নের মহাযজ্ঞ চলছে। তিনি দেশ ও মানুষের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তাঁরই নির্দেশিত পথে আমি নাঙ্গলকোটবাসীর উন্নয়ন কাজে পাশে থাকব। গতকাল বিকালে জাতীয় প্রেস ক্লাবে ঢাকার নাঙ্গলকোট সমিতির উদ্যোগে ইফতার মাহফিলে তিনি এ কথা বলেন।

নাঙ্গলকোট সমিতির সভাপতি নঈম নিজামের সভাপতিত্বে ইফতার মাহফিলপূর্ব আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, কুমিল্লা শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান রুহুল আমিন মজুমদার, বিএনপির কেন্দ্রীয় নেতা মোবাশ্বের আলম ভুইয়া। এ সময় উপস্থিত ছিলেন সিএমএইচের ডা. ব্রিগেডিয়ার আবদুল মালেক, নৌবাহিনীর ক্যাপ্টেন ইসমাইল হোসেন, পুলিশের অতিরিক্ত ডিআইজি তবারক উল্লাহ, সেনা কর্মকর্তা লে. কর্নেল আনোয়ার ভুইয়া, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদীন রাসেলসহ ঢাকার নাঙ্গলকোট উপজেলার গণ্যমান্য ব্যক্তিরা। প্রধান অতিথির বক্তব্যে ফরিদা ইয়াসমিন এমপি আরও বলেন, দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। যার যার অবস্থান থেকে বঙ্গবন্ধুকন্যার চলার পথকে সহজ করতে হবে। সবাইকে মনে রাখতে হবে, শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা মানে দেশকে শক্তিশালী করা। উন্নয়নে নিজ এলাকাকে শক্তিশালী করা। তিনি বলেন, বঙ্গবন্ধুকন্যার নেতৃত্বে নাঙ্গলকোটবাসীর উন্নয়নে আমি সর্বদা পাশে থাকব।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর