সোমবার, ১ এপ্রিল, ২০২৪ ০০:০০ টা

রাজধানীতে তিনজনের অস্বাভাবিক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে পৃথক ঘটনায় তিনজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তারা হলেন- কদমতলীতে লামিয়া আক্তার মিম (১৯), বনানীতে শান্ত ইসলাম (১৮) ও কামরাঙ্গীরচরে মাসরুফুল হাসান (১০)। সংশ্লিষ্ট থানা পুলিশ তাদের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠিয়েছে। কদমতলী থানার এসআই জিনাত রেহেনা জানান, গতকাল সকালে কদমতলীর নামা শ্যামপুরের একটি বাসা থেকে ঝুলন্ত অবস্থায় মিমের লাশ উদ্ধার করা হয়। তার স্বামী লিমন হোসেন শরিফ জুতার কারখানার শ্রমিক। তারা প্রেম করে বিয়ে করেছিলেন। বিয়ের মাত্র এক মাস ১০ দিনের মাথায় আত্মহত্যা করেন মিম। মিমের আত্মহত্যার বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ঢাকা রেলওয়ে থানার এসআই শহিদুল ইসলাম বলেন, শনিবার বিকালে মহাখালীর রসুলবাগ এলাকায় ট্রেনের ধাক্কায় রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন শান্ত। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাতে মারা যান শান্ত। এদিকে, গতকাল সকালে কামরাঙ্গীরচরে আটো মিশুকের ধাক্কায় ১০ বছরের শিশু হাসানের মৃত্যু হয়েছে।

 নোয়াখালীর সেনবাগ উপজেলার মো. মামুন ও শিমু বেগমের ছেলে হাসান। সে কামরাঙ্গীচর দশতলা এলাকায় পরিবারের সঙ্গে থাকত। দুই ভাই ও এক বোনের মধ্যে সে বড়। শিশুটির বাবা ইলিকট্রিশিয়ান মো. মামুন বলেন, তার ছেলে হাসান স্থানীয় একটি মাদরাসায় নজেরায় পড়াশোনা করত। ছেলে বাসায় কোরআন শরিফ পড়া শেষ করে আলু কিনতে বাইরে গিয়েছিল। পরে সংবাদ পাই সড়ক দুর্ঘটনায় সে মারা গেছে।

পথচারী রেদওয়ান ও তানভীর হোসেন আহত হওয়ার পর হাসানকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল ও পরে ঢামেক হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তারা বলেন, কামরাঙ্গীরচর মাদরাসা ঘাট এলাকায় প্রধান সড়কে শিশুটি রাস্তা পার হওয়ার সময়ে দ্রুতগতির অটো মিশুকের ধাক্কায় শিশুটি রাস্তায় ছিটকে পড়ে। এরপরই একটি মালবাহী ভ্যান তার ওপর দিয়ে তুলে দেয়। এতে সে গুরুতর আহত হয়।

সর্বশেষ খবর