সোমবার, ১ এপ্রিল, ২০২৪ ০০:০০ টা
সংক্ষিপ্ত

গুলশান অ্যাপার্টমেন্ট প্রকল্পে ফ্ল্যাট পেল ৪৩ জন

নিজস্ব প্রতিবেদক

রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) আওতাধীন ৯টি পরিত্যক্ত বাড়িতে বহুতল অ্যাপার্টমেন্ট ভবন নির্মাণের উদ্যোগ নিয়েছে সংস্থাটি। এ প্রকল্পের আওতায় নির্মাণাধীন রূপসা অ্যাপার্টমেন্টের লটারিতে ২৯৪ জন অংশ নেয়। এর মধ্যে ৪৩ জনকে ফ্ল্যাট ও কার পার্কিং আইডি দেওয়া হয়। গতকাল রাজউক অডিটরিয়ামে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের গুলশান অ্যাপার্টমেন্ট প্রকল্পের আওতায় নির্মাণাধীন রূপসা অ্যাপার্টমেন্টে লটারি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজউক চেয়ারম্যান মো আনিছুর রহমান মিঞা। তিনি বলেন, স্বচ্ছতা নিশ্চিতে সবার সামনে লটারি হয়েছে। যেন কেউ বলতে না পারে লটারিতে স্বচ্ছতার অভাব রয়েছে। লটারিতে যারা ফ্ল্যাট পেয়েছেন তাদের জন্য শুভকামনা। আর যারা পায়নি, আগামীতে আরও ২৫০টি ফ্ল্যাট নির্মাণ করা হবে সেখানে আপনারা আবেদন করবেন।

অনুষ্ঠানে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. হাফিজুর রহমান, রাজউকের সদস্য (এস্টেট ও ভূমি) মোহাম্মদ নূরুল ইসলাম, সদস্য (উন্নয়ন নিয়ন্ত্রক) মোহাম্মদ আবদুল আহাদ, সদস্য (উন্নয়ন) মেজর ইঞ্জিনিয়ার সামসুদ্দীন আহমদ চৌধুরী (অব.), প্রধান পরিকল্পনাবিদ মো. আশরাফুল ইসলামসহ রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের ঊর্ধ্বতন কর্মকর্তা ও ফ্ল্যাটপ্রত্যাশী আবেদনকারীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর