মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪ ০০:০০ টা

ধর্ষণকান্ডে বহিষ্কার স্বেচ্ছাসেবক লীগ নেতা

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে তরুণীকে দুই দফা আটকে ধর্ষণের অভিযোগে মামলা দায়েরের পর সংগঠন থেকে এক নেতাকে বহিষ্কার করেছে মহানগর স্বেচ্ছাসেবক লীগ। গত রবিবার রাতে জরুরি সভায় আবদুস সালাম নামের ওই নেতাকে বহিষ্কার করা হয়।  আবদুস সালাম সিলেট নগরীর লালাদিঘীরপাড় ৭০ নম্বর বাসার গাজী আবদুর রহিমের ছেলে ও ১১ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি। একই সঙ্গে ১১ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের কমিটিও বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। বহিষ্কার ও কমিটি বিলুপ্তের সত্যতা নিশ্চিত করেছেন মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠু।

ধর্ষণ মামলার অন্য আসামিরা হলেন- সিলেট নগরীর লালাদিঘীরপাড় ২৭ নম্বর বাসার ইশাদ মিয়ার ছেলে আবদুল মনাফ (৩৮) ও ঘাসিটুলার মতিন মিয়ার কলোনির রেখা বেগম (৩০)। গত ২৯ মার্চ রাতে কোতোয়ালি থানায় নির্যাতিতা তরুণীর মা বাদী হয়ে মামলা দায়েরের পর থেকে আসামিরা গা ঢাকা দিয়ে আছে।

দেবাংশু দাস মিঠু জানান, সংগঠনের গঠনতন্ত্রবিরোধী কর্মকান্ডে  জড়িত থাকার অভিযোগে ও দলের ভাবমূর্তি ক্ষুণ্ণ হওয়ায় ১১ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবদুস সালামকে বহিষ্কার ও একই সঙ্গে ওই ওয়ার্ড কমিটি বিলুপ্ত করা হয়েছে।

সিলেট কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মঈন উদ্দিন জানান, আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে তাদের অবস্থান শনাক্তের চেষ্টায় রয়েছে পুলিশ।

সর্বশেষ খবর