শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪ ০০:০০ টা

ভারতীয় পণ্য বর্জনের ডাক দিয়ে ব্যর্থ বিএনপি : কাদের

নিজস্ব প্রতিবেদক

ভারতীয় পণ্য বর্জনের ডাক দিয়ে ব্যর্থ বিএনপি : কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি আন্দোলনে ব্যর্থ, নির্বাচন ঠেকাতে ব্যর্থ, ভারতীয় পণ্য বর্জনের ডাক দিয়েও ব্যর্থ। বিএনপি নেতাদের শোবার ঘরে, রান্নাঘরে ভারতীয় পণ্য। গতকাল বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে ১৭ এপ্রিল মুজিবনগর দিবস পালনের প্রস্তুতি ও দলের খুলনা বিভাগের নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহ। ওবায়দুল কাদের বলেন, তারেক রহমান বিএনপির অভিশাপ। তিনি যতদিন বিএনপির নেতৃত্বে থাকবেন ততদিন বিএনপি সঠিক পথে আসবে না, ভুলের চোরাবালিতেই আটকে থাকবে।

 লন্ডন থেকে তার ফ্রি-স্টাইল রিমোট কন্ট্রোলের নেতৃত্ব এখন বিএনপি নেতাদেরও মেনে নিতে কষ্ট হচ্ছে। নেতারা বুঝতে শুরু করেছেন- তারেক রহমান যতদিন নেতৃত্বে আছেন ততদিন বিএনপি ভুলের চোরাবালি থেকে বের হতে পারবে না।

তারেক রহমানের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, সাহস থাকলে দেশে এসে রাজনীতি করুন। জেলে যাওয়ার সাহস রাখুন। লন্ডন থেকে দেওয়া ডাকে জনগণ সাড়া দেবে না। আজকে বিএনপি নেতারাও এ আন্দোলনের ডাককে ভুয়া বলে থাকেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ১৭ এপ্রিল বিএনপিসহ বড় বড় দলগুলোর কোনো অনুষ্ঠানমালা আছে বলে জানা নেই। বিএনপিপন্থি মুক্তিযোদ্ধারা ফ্রিডম ফাইটার বাই অ্যাকসিডেন্ট। ২৫ মার্চ গণহত্যা দিবসে তারা মুক্তিযোদ্ধা সমাবেশ করে গণহত্যা নিয়ে কোনো কথা বলেনি।

সর্বশেষ খবর