সোমবার, ৮ এপ্রিল, ২০২৪ ০০:০০ টা

ময়মনসিংহে জমি নিয়ে বিরোধে সংঘর্ষ, নিহত ১

প্রতিদিন ডেস্ক

ময়মনসিংহের ত্রিশালে জমি নিয়ে বিরোধে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। অন্যদিকে, মৌলভীবাজারে জমি নিয়ে দুই ভাইয়ের সংঘর্ষে দুজন গুলিবিদ্ধ ও ১০ জন আহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর-

ময়মনসিংহ : ত্রিশালে জমি নিয়ে বিরোধে দুই পক্ষের সংঘর্ষে আবদুল কাদির জিলানি (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। শনিবার রাতে  মঠবাড়ি ইউনিয়নের খাগাটি বাজারের ঈদগাহ মাঠে এই সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত জিলানি উপজেলার মোক্ষপুর ইউনিয়নের জামতলা গ্রামের আবদুস মোবাহানের ছেলে। ত্রিশাল থানার এসআই বিকাশ সরকার জানান, স্থানীয় মামুন-সোহাগ ও  আবদুল কাদির জিলানির সঙ্গে  বিরোধ চলে আসছিল। শনিবার রাতে দেশি অস্ত্র নিয়ে মামুন ও সোহাগের লোকজনের সঙ্গে জিলানির লোকজনের সংঘর্ষ হয়। সংঘর্ষে জিলানি আহত হন। তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে রাত ১১টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি : মৌলভীবাজার সদর উপজেলার গোরারাই বাজারে জমি নিয়ে দুই ভাইয়ের দ্বন্দ্বের জেরে উভয় পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ হয়। এতে অন্তত ১০ জন আহত হয়েছেন। গুলিবিদ্ধ হয়েছেন দুজন। শনিবার রাতে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- গোরারাই গ্রামের আফজল মিয়ার ছেলে জমির হোসেন, শামীম আহমদ, সোহেল মিয়া, ফরহাদ, আরমান মিয়া, হাবিবুর রহমান, কাদির মিয়া, রাহিম মিয়া, শিহাব মিয়া ও সৈয়দ মুফাচ্ছিল। এদের মধ্যে শামীম ও জমির গুলিবিদ্ধ হন। পরে এলাকাবাসী আহতদের উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে যান। খবর পেয়ে মৌলভীবাজার মডেল থানা পুলিশ সেখানে পৌঁছে। সংঘর্ষ চলাকালে গোরারাই বাজার বন্ধ হয়ে যায়। বর্তমানে এলাকা শান্ত রয়েছে। পুলিশের টহল অব্যাহত আছে।

স্থানীয়রা জানান, হলিমপুর গ্রামের বাদশা মিয়ার ছেলে মছনু মিয়া ও তার ছোট ভাই রিপন মিয়ার মধ্যে সম্পত্তি নিয়ে দীর্ঘদিন ধরে বিবাদ চলছিল। এ থেকেই সংঘর্ষের সূত্রপাত। সংঘর্ষ চলাকালে রিপন তার শটগান থেকে গুলি  ছোড়েন। এ সময় গুলিতে ওই দুজন আহত হন।

মৌলভীবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কে এম নজরুল বলেন, এ  ঘটনায় কোনো পক্ষই মামলা দেয়নি। তিনি আরও বলেন, শটগানটি জব্দ করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর