বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪ ০০:০০ টা
স্মরণসভা

ডা. জাফরুল্লাহর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন

নিজস্ব প্রতিবেদক

ডা. জাফরুল্লাহর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা স্মরণে বাংলাদেশ লেবার পার্টি আয়োজিত সভায় বক্তারা তাঁর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে বলেছেন, তিনি জীবনের শেষ দিন পর্যন্ত গণতন্ত্র, ভোটাধিকার ও আইনের শাসন প্রতিষ্ঠায় সম্মুখভাগে নেতৃত্ব দিয়েছেন।

গতকাল রাজধানীর সেগুনবাগিচায় শিশুকল্যাণ পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত এ স্মরণসভায় সভাপতিত্ব করেন লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান। দলটির মহাসচিব খন্দকার মিরাজুল ইসলামের পরিচালনায় সভায় বক্তৃতা করেন নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক প্রমুখ।

, ভাসানী অনুসারী পরিষদের আহ্বায়ক রফিকুল ইসলাম বাবলু, সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট মহসিন রশীদ, মুসলিম লীগের মহাসচিব কাজী আবুল খায়ের, সাংবাদিক মোস্তফা কামাল মজুমদার, জেএসডির সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন মাহমুদ স্বপন প্রমুখ।

অনুষ্ঠানে মান্না বলেন, ডা. জাফরুল্লাহ চৌধুরী ছিলেন একই সঙ্গে বীর মুক্তিযোদ্ধা, চিকিৎসক, দানবীর, জনস্বাস্থ্য বিশেষজ্ঞ, সমাজসেবী, রাজনৈতিক স্পষ্টভাষী ও সময়ের সাহসী সন্তান এবং অন্যায়ের বিরুদ্ধে সোচ্চার কণ্ঠ। তাঁর মৃত্যুতে দেশ ও জাতি একজন দেশপ্রেমিককে হারিয়েছে। গণতান্ত্রিক সমাজ নির্মাণ, সবার জন্য চিকিৎসা অধিকার প্রতিষ্ঠার সংগ্রামে ডা. জাফরুল্লাহ চৌধুরী জীবনের শেষ দিন পর্যন্ত লড়াই করে গেছেন। তিনি সরকারের জুলুম-নির্যাতনের বিরুদ্ধে সোচ্চার ছিলেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর