বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪ ০০:০০ টা

ভাত খেতে না চাওয়ায় মেয়েকে আছাড় দিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর হাজারীবাগে বাবার আছাড়ে পাঁচ বছরের এক মেয়ের মৃত্যু হয়েছে। শিশুটির নাম জান্নাতুল। এ ঘটনায় শিশুটির বাবা লেগুনাচালক মো. রাসেলকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার বিকালে বউবাজার খালপাড় এলাকার একটি বাসায় এ ঘটনা ঘটে। পুলিশ বলছে, ভাত খেতে না চাওয়ায় শিশুটিকে আছাড় মারেন বলে জানিয়েছেন বাবা রাসেল।

জানা গেছে, তাদের বাড়ি ভোলার দক্ষিণ আইচা থানার পশ্চিম চরভুষণ এলাকায়। বর্তমানে বউবাজার খালপাড় এলাকার একটি বাসায় থাকেন। শিশুটির বাবা মো. রাসেল লেগুনাচালক আর মা নাসিমা আক্তার গৃহিণী। বাবা-মায়ের  একমাত্র সন্তান ছিল জান্নাতুল।

হাজারীবাগ থানার এসআই নাদির শাহ জানান, সোমবার বিকালে রাসেল তার মেয়েকে মাটিতে আছাড় মারেন। এতে শিশুটির মাথায় আঘাত লেগে গুরুতর আহত হয়। স্বজন ও প্রতিবেশীরা শিশুটিকে দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করে।

রাতেই ২০৪ নম্বর ওয়ার্ডে মারা যায় শিশুটি। পরে তার লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়।

তিনি আরও বলেন, মাঝে মধ্যেই স্ত্রী ও মেয়েকে অত্যাচার করতেন রাসেল। সোমবার বিকালে শিশুটিকে তার মা নাসিমা ভাত খাওয়াচ্ছিলেন। তবে ভাত খেতে চাচ্ছিল না সে। এতে বাবা রাসেল রাগান্বিত হয়ে মেয়েকে মাটিতে আছাড় মারেন। এতে শিশুটি মারা যায়। ঘটনার পরপরই প্রতিবেশীরা রাসেলকে ধরে থানায় খবর দেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর