শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪ ০০:০০ টা

ধর্ষণের অভিযোগে মামা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে স্কুলছাত্রী ভাগ্নিকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ধর্ষিতা কিশোরী ও অভিযুক্ত যুবক সম্পর্কে মামা-ভাগ্নি। গতকাল জমশিদ মিয়া (২১) নামের ওই যুবককে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। এর আগে বুধবার সন্ধ্যায় তাকে গ্রেফতার করে পুলিশ। জমশিদ মিয়া সিলেটের গোয়াইনঘাট উপজেলার নন্দিরগাঁও ইউনিয়নের রাণীগঞ্জ গ্রামের রশিদ মিয়ার ছেলে।

পুলিশ জানায়, ধর্ষিতা কিশোরী নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার একটি হাইস্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী। প্রায় দুই মাস আগে সে গোয়াইনঘাট উপজেলার রাণীগঞ্জ গ্রামে নানাবাড়িতে বেড়াতে আসে। গত ১৫ এপ্রিল রাতে জমশিদ মিয়া ঘরে ঢুকে ধর্ষণ করে বলে অভিযোগ করে ওই কিশোরী। সকালে ঘটনাটি জানাজানি হলে অভিযুক্ত যুবকের মা ও বড় ভাই বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা করেন। পরে কিশোরীর স্বজনরা ঘটনাটি সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক নির্মল চন্দ্র দেবকে অবগত করেন। বুধবার সন্ধ্যায় সালুটিকর এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। 

গোয়াইনঘাট থানার ওসি মো. রফিকুল ইসলাম জানান, রাণীগঞ্জ গ্রামে নানারবাড়ি বেড়াতে এসে স্কুলছাত্রী ধর্ষিত হওয়ার অভিযোগে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

 

সর্বশেষ খবর