শনিবার, ২০ এপ্রিল, ২০২৪ ০০:০০ টা
ব্যবসায়িক পর্যালোচনা সম্মেলন

প্রিমিয়ার ব্যাংকের সম্মেলন

প্রথম প্রান্তিকে ব্যাংকের সামগ্রিক বৃদ্ধি ও উন্নয়নে সব শাখা পরিচালক এবং জোনাল প্রধানের প্রতি কৃতজ্ঞতা

নিজস্ব প্রতিবেদক

প্রিমিয়ার ব্যাংকের সম্মেলন

রাজধানীর একটি হোটেলে গতকাল অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা. এইচ বি এম ইকবাল -বাংলাদেশ প্রতিদিন

দি প্রিমিয়ার ব্যাংক পিএলসির প্রথম প্রান্তিক ব্যবসায়িক পর্যালোচনা সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। গতকাল রাজধানীর একটি হোটেলে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা. এইচ বি এম ইকবাল। সভাপতিত্ব করেন ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম রিয়াজুল করিম। এ ছাড়া সভায় ভাইস চেয়ারম্যান মঈন ইকবাল (ভার্চুয়ালি যুক্ত ছিলেন), রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান এম ইমরান ইকবাল, শফিকুর রহমান, জামাল জি আহমেদ, নাহিয়ান হারুন, স্বতন্ত্র পরিচালক কায়জার এ চৌধুরী, নব গোপাল বনিক, মোহাম্মদ আবু জাফরসহ উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা ডা. এইচ বি এম ইকবাল বলেন, ২০২৪ সালের প্রথম প্রান্তিকে ব্যাংকের সামগ্রিক বৃদ্ধি ও উন্নয়নে সব শাখা পরিচালক এবং জোনাল প্রধানের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা। সাফল্যের এই প্রবণতা এ বছর ব্যাংকিং খাতে নিজেদের অবস্থানকে আরও সমৃদ্ধ করবে এবং সে জন্য প্রত্যেককে পেশাদারিত্বের জায়গা থেকে অংশগ্রহণমূলক ভূমিকা রাখার আহ্বান জানান তিনি। ২০২৪ সালে প্রিমিয়ার ব্যাংককে দেশের অন্যতম সেরা ব্যাংকের তালিকায় আরও এগিয়ে নিয়ে যেতে অর্থনৈতিক ক্ষেত্রসমূহ এবং সার্বিক বাণিজ্যিক অগ্রগতি পর্যালোচনা সাপেক্ষে পরিকল্পিত ব্যবসা ও নতুন নতুন ব্যবসায়িক পণ্য প্রচলন আবশ্যিক বলে মত দেন ব্যাংকের এমডি এবং সিইওসহ উচ্চপদস্থ কর্মকর্তারা।

সর্বশেষ খবর