শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪ ০০:০০ টা

মাঠে গণমাধ্যম কর্মীর মরদেহ পাশে পড়েছিল মোটরসাইকেল

সিলেট

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটের আঞ্চলিক সংবাদপত্র দৈনিক উত্তরপূর্বের ‘চিফ কম্পিউটার অপারেটর’ অমিত দাশ শিবুর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ৩টার দিকে নগরীর শাহী ঈদগাহ হাজারিবাগের পার্শ্ববর্তী চা বাগান লাগোয়া একটি মাঠ থেকে তার লাশ উদ্ধার করা হয়। লাশের পাশে তার মোটরসাইকেলও পাওয়া গেছে। উত্তরপূর্ব পত্রিকার সাংবাদিকদের ধারণা অমিতকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। গতকাল দুপুরে মহানগরীর চালিবন্দর শ্মশানঘাটে তার অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন হয়েছে। অমিত দাশ শিবু নগরীর কানিশাইলের একটি বাসায় পরিবার নিয়ে বসবাস করতেন। তার বাবার নাম গৌরচাঁদ দাশ। জানা গেছে, অমিত দাশ বৃহস্পতিবার রাতে অফিসের কাজ শেষ করে রাত সাড়ে ৮টার দিকে বের হন। এরপর তিনি বাসায় ফিরেননি।

রাত ২টার দিকে তার লাশ হাজারিবাগের পার্শ্ববর্তী চা বাগানের মাঠে পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে।

দৈনিক উত্তরপূর্বের বার্তা সম্পাদক ফখরুল ইসলাম জানান, অমিতের লাশের অদূরে তার মোটরসাইকেল ছিল। তার জুতাও লাশের অদূরে ছিল। দেখে মনে হয়েছে লাশ কিছুদূর টেনে নেওয়া হয়েছে। তার মোবাইল ফোনটিও খোয়া গেছে। পারিপার্শ্বিক অবস্থায় মনে হচ্ছে তাকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে।

সিলেট জেলা প্রেস ক্লাবের সহসাধারণ সম্পাদক রবি কিরণ সিংহ রাজেশ জানান, অমিতের হেলমেট ভাঙা ছিল। তার মাথার পেছনে আঘাতের কালো দাগ দেখা গেছে। তাকে পরিকল্পিতভাবে খুন করে দুর্বৃত্তরা লাশ ফেলে গেছে বলে মনে হচ্ছে।

এদিকে, ময়নাতদন্ত শেষে গতকাল বেলা আড়াইটার দিকে সিলেট মহানগরীর চালিবন্দর শ্মশানে দাহ করা হয়েছে।

সিলেট মহানগর পুলিশের উপকমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ জানান, অমিতের লাশের পাশে তার মোটরসাইকেলটি চাবি লাগানো অবস্থায় রাখা ছিল। তার মোবাইল ফোন পাওয়া যায়নি। কিন্তু মোবাইলের শেষ লোকেশন ঘটনাস্থলেই দেখাচ্ছে। মৃত্যুর ঘটনাটি রহস্যজনক। পুলিশ প্রকৃত ঘটনা উদঘাটনে তদন্ত চালাচ্ছে।

সর্বশেষ খবর