রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪ ০০:০০ টা

দুর্ঘটনায় পুড়ল যাত্রীবাহী বাস ও মোটরসাইকেল, আহত ২

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর আর্মি স্টেডিয়ামের পাশে একটি যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে মোটরসাইকেল ও বাসটি আগুনে পুড়ে গেছে। এ ঘটনায় মোটরসাইকেল চালক ও আরোহী গুরুতর আহত হয়েছেন। তাদের কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বিকালে এ দুর্ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে বাসের আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় বাসটিতে থাকা যাত্রীদের কোনো ক্ষতি হয়নি। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, জে কে এন্টারপ্রাইজ (ঢাকা-শেরপুর) পরিবহনের একটি বাস বনানী আর্মি স্টেডিয়ামের সামনে দিয়ে যাচ্ছিল। -নিজস্ব প্রতিবেদক

 এ সময় ইউটার্ন নিচ্ছিল মোটরসাইকেলটি। একপর্যায়ে বাসটি মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেল চালক ও আরোহী ছিটতে পড়েন। আর মোটরসাইকেলটি বাসের সামনের অংশে আটকে যায়। ওই অবস্থায় মোটরসাইকেলটিকে টেনে হিঁচড়ে বাসটি কিছুটা দূরে নিয়ে যায়। এতে মোটরসাইকেলটিতে আগুন ধরে যায়। ওই আগুন ছড়িয়ে পড়ে বাসটিতে। তবে পুরো বাসে আগুন ছড়িয়ে পড়ার আগেই যাত্রীরা নেমে যান।

বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাহান হক বলেন, মোটরসাইকেলটি বাসের নিচে পড়ে গেলে ২০ গজ টেনে নিয়ে যায়। এতে রাস্তার সঙ্গে ঘর্ষণের ফলে আগুন ধরে বাস ও মোটরসাইকেলটি পুড়ে যায়।

সর্বশেষ খবর