মঙ্গলবার, ৭ মে, ২০২৪ ০০:০০ টা

পানিতে ডুবল চট্টগ্রাম

পতেঙ্গা আবহাওয়া অফিস সূত্রে জানা যায়, গতকাল চট্টগ্রামে সর্বোচ্চ তাপমাত্রা ৩২ ও সর্বনিম্ন ২৫ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

পানিতে ডুবল চট্টগ্রাম

পানিতে ডুবল চট্টগ্রাম। গ্রীষ্ম মৌসুমের সামান্য ভারী বৃষ্টিতেই জলজট তৈরি হয়েছে। বৃষ্টির সঙ্গে ছিল ঝোড়ো হাওয়া। ফলে নগরের অনেক নিম্নাঞ্চলে জমে গেছে পানি। গতকাল বিকাল ৩টার পর হঠাৎ ঝোড়ো হাওয়া ও ভারী বৃষ্টিতে বিভিন্ন এলাকায় জলাবদ্ধতা তৈরি হয়।

কর্মব্যস্ত দিন শেষে এমন বৃষ্টিতে নাগরিক জীবনে স্বস্তি আসে। কিন্তু পথচারী, অফিসফেরত ও কর্মজীবী মানুষকে বিপাকে পড়তে হয়েছে। অনেকে রাস্তার পাশে ঘণ্টাব্যাপী অপেক্ষায় থেকেছেন।

খোঁজ নিয়ে জানা যায়, নগরের ইপিজেড, সল্টগোলা, বন্দর, নিমতলা, বারিক বিল্ডিং আগ্রাবাদ, চৌমুহনী, দেওয়ানহাট, আগ্রাবাদ, জিইসি, ২ নম্বর গেট, মুরাদপুর, বহদ্দারহাট, নতুন ব্রিজ, বাকলিয়া, চকবাজার, পাঁচলাইশের বিভিন্ন স্থানে ভারী বৃষ্টিপাতের ফলে সড়কে জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। এতে যান চলাচল বাধাগ্রস্ত হয়। বাকলিয়ার বাসিন্দা হামিদ হোসাইন বলেন, ‘মৌসুমি বৃষ্টিতেই এলাকায় পানি জমে গেছে। আগামী বর্ষায় কী অবস্থা হয় জানি না।’

পতেঙ্গা আবহাওয়া অফিস সূত্রে জানা যায়, গতকাল চট্টগ্রামে সর্বোচ্চ তাপমাত্রা ৩২ ও সর্বনিম্ন ২৫ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর