মঙ্গলবার, ১৪ মে, ২০২৪ ০০:০০ টা

শরীয়তপুরে প্রার্থী ও ভোটারদের হুমকির ভিডিও ভাইরাল

শরীয়তপুর প্রতিনিধি

শরীয়তপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনের একটি সভায় এক ইউপি চেয়ারম্যান ভোটার ও চেয়ারম্যান প্রার্থীকে হুমকি দিচ্ছেন এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। অভিযোগ উঠেছে, শরীয়তপুর সদরের চন্দ্রপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবদুস সালাম খানের বিরুদ্ধে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী বিল্লাল হোসেন দিপু ও ওই সভায় উপস্থিত ভোটারদের হুমকি দিচ্ছেন। ৪ মিনিট ২৮ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, আবদুস সালাম চেয়ারম্যান প্রার্থী বিল্লাল হোসেন দিপুকে উদ্দেশ করে বলছেন ৪ নম্বর ওয়ার্ড থেকে ওকে শূন্য ভোট দিতে হইবো। ও ভোট দিতেও যেন আইতে না পারে। এই ব্যবস্থা করতে পারবেন?

ভোটারদের উদ্দেশে তিনি বলেন, ‘ভোট হবে ইভিএমে। পরিষ্কার কথা। দলে দলে ঢুকে কেউ চালাকি করবেন না। আপনারা ভোট কেন্দ্রে যাবেন, বুথ থাকুক। বলবেন এইয়া বুঝি না। ইভিএমে কখনো ভোট দেই নাই। আপনি আসেন আমার ভোট দিয়া যান। এই কথা আপনি ভেতরে বইসা বলবেন। আমার এজেন্ট শুনব। আমি ভোট দেব ঘোড়া মার্কায়, ভোট দেব তালা মার্কায়, ভোট দেব ফুটবল মার্কায়।’

এ সময় তিনি ভোটারদের উদ্দেশে বলেন, আপনারা পারবেন? যে এইডা বলতে না পারবেন সে সন্দেহের তালিকায়। যে ভোট কেন্দ্রে ভোট দিতে না যাইবেন সেও সন্দেহের তালিকায়। আর দিপু যদি আমাদের চন্দ্রপুর ঢুকে, ওরা যদি চন্দ্রপুরে ভোট চাইতে আসে, ওগো দৌড়াইতে পারুম না?

জানতে চাইলে আবদুস সালাম খান বলেন, আমি আমার কর্মী-সমর্থকদের সঙ্গে কথা বলেছি। তাদের ভোট সম্পর্কে ধারণা দিয়েছি। কাউকে কোনো হুমকি দেইনি। আর দিপু নিজেই আমার বিরুদ্ধে কথাবার্তা বলছে। আমাকে হুমকি দিচ্ছেন। এ বিষয়ে চেয়ারম্যান প্রার্থী বিল্লাল হোসেন দিপু বলেন, স্থানীয় সংসদ সদস্যের ইঙ্গিতে তার লোকজন আমাকে নিয়মিত হুমকি দিচ্ছে। প্রচার প্রচারণায় বাধা দিচ্ছে। আমি রিটার্নিং অফিসার ও থানায় অভিযোগ দিয়েছি।

সর্বশেষ খবর