শিরোনাম
বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪ ০০:০০ টা

ফরিদপুরে সাশ্রয়ী মূল্যে পণ্য দিচ্ছে বসুন্ধরা

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে সাশ্রয়ী মূল্যে ৩১টি ভোগ্যপণ্য দিচ্ছে দেশের অন্যতম শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। ‘সাশ্রয়ী মূল্যে বসুন্ধরার পণ্য, ভোক্তার জন্য’- স্লোগানকে সামনে রেখে আসন্ন ঈদুল আজহা উপলক্ষে ফরিদপুরে সাশ্রয়ী মূল্যে গ্রুপের পক্ষ থেকে তেল, আটা, চিনি, গুঁড়ামসলাসহ ৩১টি ভোগ্যপণ্য ট্রাকে করে বিক্রির কার্যক্রম শুরু হয়েছে।

গতকাল সকাল ৯টায় পুলিশ সুপারের কার্যালয়ের পাশে মাসব্যাপী এ কার্যক্রমের উদ্বোধন করেন বসুন্ধরা গ্রুপের অ্যাসিসট্যান্ট জেনারেল ম্যানেজার মাহমুদুল হাসান। ট্রাকসেল কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের ডিভিশনাল ম্যানেজার মো. কামরুজ্জামান, টেরিটরি সেলস ইনচার্জ তুহিন আলম, সেলস অফিসার মিন্টু বিশ্বাস ও মিথুন সাহা।

সাশ্রয়ী মূল্যে পণ্য ক্রয় করতে পেরে খুশি নিম্ন ও মধ্যবিত্ত আয়ের মানুষ। সকাল থেকেই পণ্য কিনতে মানুষের দীর্ঘ লাইন দেখা যায়। পণ্য কিনতে আসা স্টেশন রোড এলাকার সামচু শেখ জানান, তিনি ট্রাক থেকে চিনি ও তেল কিনেছেন কম মূল্যে। তাতে তিনি বেশ উপকৃত হয়েছেন। কমলাপুর এলাকার রবিউল ইসলাম জানান, কম দামে বসুন্ধরার পণ্য বিক্রি করায় মধ্যবিত্ত লোকজন তা কিনতে পারছেন। বাজারে জিনিসপত্রের যে দাম তাতে কোনো কিছুতেই হাত দেওয়া যায় না। তিনি এমন উদ্যোগ নেওয়ায় বসুন্ধরা কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

গতকাল থেকে শুরু হওয়া দেশের ৬৪    জেলায় ১০০টি পয়েন্টে বসুন্ধরা গ্রুপের ট্রাকসেল কার্যক্রম চলমান থাকবে ঈদের আগের দিন পর্যন্ত।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর