বুধবার, ২২ মে, ২০২৪ ০০:০০ টা

বসুন্ধরা সিমেন্টের বার্ষিক বিক্রয় সম্মেলনের সফল সমাপ্তি

নিজস্ব প্রতিবেদক

বসুন্ধরা সিমেন্টের বার্ষিক বিক্রয় সম্মেলনের সফল সমাপ্তি

বসুন্ধরা সিমেন্টের আয়োজনে ‘উদ্ভাবন এবং কৌশলের মাধ্যমে বিক্রয় দক্ষতা’ শিরোনামে দিনব্যাপী বার্ষিক বিক্রয় সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান ১৯ মে রবিবার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি, বসুন্ধরা, ঢাকায় এ সম্মেলনের উদ্বোধন করেন।

বসুন্ধরা সিমেন্টের ৩০০ জনের বেশি বিক্রয় প্রতিনিধির ঐক্যবদ্ধ অংশগ্রহণে বিক্রয় সম্মেলনটি দুর্দান্ত সাফল্যের সঙ্গে সমাপ্ত হয়েছে; যা বসুন্ধরা গ্রুপ এবং সিমেন্ট শিল্পের যাত্রায় একটি গুরুত্বপূর্ণ মুহূর্ত হিসেবে চিহ্নিত হয়েছে। সম্মেলনটি সিমেন্ট শিল্পের শীর্ষস্থানীয় ব্যক্তি, বিক্রয় বিশেষজ্ঞ ও স্টেকহোল্ডারদের মেলবন্ধনের মাধ্যমে এ শিল্পের অভূতপূর্ব বৃদ্ধি এবং উদ্ভাবনের দিকে আলোকপাত করেছে। সম্মেলনে ভবিষ্যৎ দিকনির্দেশনামূলক বক্তব্য দেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান।

অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন বসুন্ধরা গ্রুপের সেক্টর সি’র কর্মকর্তাবৃন্দ-মোহাম্মদ মুস্তাফিজুর রহমান-সিনিয়র ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর; ‘প্লানড, ডিসিপ্লিনড এবং সায়েন্টিফিক সেলস কল ও সেলসম্যানশিপ-ভালো সিমেন্ট সেলসম্যানের বৈশিষ্ট্য’ বিষয়ে কে এম জাহিদ উদ্দিন-ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর; কে এম শাহেদ জাহিদ-চিফ অপারেটিং অফিসার, মিডল ইস্ট অ্যান্ড আফ্রিকা ডিভিশন; ‘সেলস অপারেশন, টার্গেট সেটিং এবং অন্যান্য সেলস অপারেশনাল আসপেক্টস’ বিষয়ে শাহ জামাল সিকদার-প্রধান বিক্রয় কর্মকর্তা; এবং ‘করপোরেট কাস্টমার হ্যান্ডেলিং’ বিষয়ে আই আর কে এম সালাহউদ্দিন বিশ্বাস-ডেপুটি জেনারেল ম্যানেজার; যা উপস্থিত সবাইকে আলোকিত এবং উদ্বুদ্ধ করেছে।

সম্মেলনে বসুন্ধরা গ্রুপের সেক্টর সি থেকে আরও উপস্থিত ছিলেন মির্জা মুজাহিদুল ইসলাম-চিফ অপারেটিং অফিসার; মোহাম্মদ কামরুল হাসান-চিফ ফিন্যান্সিয়াল অফিসার, মোহাম্মদ ইমরান বিন ফেরদৌস-হেড অব এইচআর অ্যান্ড অ্যাডমিন, মোহাম্মদ আলাউদ্দিন-হেড অব মার্কেটিং এবং অন্যান্য কর্মকর্তা।

সম্মেলনে অংশগ্রহণকারীরা প্রাণবন্ত আলোচনা, কর্মশালা এবং নেটওয়ার্কিং সেশনে নিযুক্ত থেকে নতুন সম্পর্ক এবং সহযোগিতার ভিত্তি স্থাপন করেন। ইভেন্টটির মাধ্যমে বসুন্ধরা গ্রুপের প্রতিশ্রুতি এবং বাংলাদেশ ও এর বাইরে সিমেন্ট বিক্রির ভবিষ্যৎ গঠনে আলোকপাত করা হয়। বসুন্ধরা সিমেন্ট বিক্রয় সম্মেলন-২০২৪-এর সাফল্য বাংলাদেশে অর্থনৈতিক প্রবৃদ্ধি এবং উদ্ভাবনের চালিকাশক্তি হিসেবে বসুন্ধরা গ্রুপের অবস্থান সুদৃঢ় করে।

সর্বশেষ খবর