বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪ ০০:০০ টা

সেই সেলিনাকে উপহার পাঠালেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক

সেই সেলিনাকে উপহার পাঠালেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান

শরীয়তপুর জেলার বিলাসখান গ্রামে দারিদ্র্যের সঙ্গে লড়াই করা এক সংগ্রামী নারীর নাম সেলিনা হোসেন। স্বামীর মৃত্যুর পর সাত কন্যাসন্তান নিয়ে দুর্বিষহ জীবনযাপন করছিলেন তিনি। অভাব-অনটনের সংসারে কষ্ট করে তিন মেয়ের বিয়ে দিয়েছেন। তবে এখনো চার মেয়েকে নিয়ে থাকেন জরাজীর্ণ এক ঘরে। সেই নারীকে স্বাবলম্বী করতে খাদ্যসামগ্রীসহ গরু-বাছুর উপহার পাঠিয়েছেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান। উপহার পেয়ে বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যানের জন্য দোয়া ও কৃতজ্ঞতা প্রকাশ করেন সেলিনা হোসেন।

গতকাল তার বাড়িতে গিয়ে বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে এসব উপহার হস্তান্তর করেন বসুন্ধরা ফুডের ডেপুটি সেলস ম্যানেজার জিল্লুর রহমান ও ফরিদপুরের পরিবেশক নাজমুল আলম।

সম্প্রতি সংবাদমাধ্যম সূত্রে পরিবারটির দুঃখ-কষ্টের কথা জানতে পারেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান। উপার্জনক্ষম কোনো ব্যক্তি না থাকায় কষ্টে দিন কাটানো পরিবারটির জন্য মানবিক উদ্যোগ নেন তিনি। গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, শরীয়তপুর জেলা শহরের পৌর এলাকার বিলাসখান গ্রামে বর্তমানে চার মেয়েকে নিয়ে বাস করেন সেলিনা হোসেন। পুত্র সন্তানের আশায় সাত মেয়ের জন্ম দেন সেলিনা হোসেন ও হাকীম ব্যাপারী দম্পতি। অভাব-অনটনের সংসারে কষ্ট করে তিন মেয়ের বিয়ে দিয়েছেন। কিন্তু মেয়েরা জামাই নিয়ে ভাঙা ঘরে থাকতে পারেন না বলে বাপের বাড়ি আসেও না। একমাত্র উপার্জনক্ষম স্বামী মারা গেলে মহাবিপদে পড়েন সেলিনা। সংসার চালাতে শুরু হয় তার জীবন সংগ্রাম।

 

 

সর্বশেষ খবর