শুক্রবার, ৩১ মে, ২০২৪ ০০:০০ টা

মোংলা-রামপালে ৩ হাজার দুর্গতের পাশে বসুন্ধরা গ্রুপ

বাগেরহাট প্রতিনিধি

মোংলা-রামপালে ৩ হাজার দুর্গতের পাশে বসুন্ধরা গ্রুপ

বাগেরহাটের মোংলা ও রামপাল এলাকায় ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডবে ক্ষতিগ্রস্ত দুর্গতদের মাঝে ত্রাণসহায়তা প্রদান করেছে দেশের শীর্ষ শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপ। মোংলা-রামপালে ৩ হাজার অসহায় পরিবারের পাশে দাঁড়িয়েছে। বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহানের পক্ষ থেকে গতকাল সকালে মোংলার চাঁদপাই ইউনিয়ন পরিষদ চত্বরে ও বিকালে রামপালের মল্লিকেরবেড় ইউনিয়ন পরিষদ চত্বরে দুর্গত মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। বিতরণকৃত সামগ্রীর মধ্যে রয়েছে- চাল, ডাল, তেল, লবণ, আলু, আটা, নুডুলস, চিনি, চা, মুড়ি, চিড়া ও টোস্ট।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার এমপি। উপস্থিত ছিলেন মোংলা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তারিকুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জাফর রানা, চাঁদপাই ইউপি চেয়ারম্যান মোল্লা তারিকুল ইসলাম, রামপাল উপজেলা চেয়ারম্যান শেখ মোয়াজ্জেম হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ নুরুল হক লিপন, বসুন্ধরা গ্রুপের জি এম ফয়জুর রহমান, ডিজিএম মাসুদুর রহমানসহ প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় জনপ্রতিনিধিরা।

অনুষ্ঠানে প্রধান অতিথি সাবেক উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার বলেন, ঘূর্ণিঝড় রিমালে মানুষের ক্ষতি না হলেও সম্পদের ব্যাপক ক্ষতি হয়েছে। যা পুষিয়ে উঠতে কয়েক বছর সময় লাগবে। এ মহাবিপদের সময় সরকারের পাশাপাশি বন্যাদুর্গতদের পাশে আবারও এসে দাঁড়িয়েছে দেশের শীর্ষ শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপ। এ জন্য আমি ও এলাকাবাসীর পক্ষ থেকে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান ও তাঁর ছেলে বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহানসহ তাদের পরিবারের সদস্যদের অভিনন্দন ও স্বাগত জানাই।

 

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর