শনিবার, ১ জুন, ২০২৪ ০০:০০ টা

প্রাণের উচ্ছ্বাসে কুয়েট অ্যালামনাই

নিজস্ব প্রতিবেদক, খুলনা

প্রাণের উচ্ছ্বাসে কুয়েট অ্যালামনাই

প্রাণের ক্যাম্পাসে জম্পেশ আড্ডা, আলোচনা সভা, স্মৃতিচারণা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দ্বিতীয়বারের মতো কুয়েট অ্যালামনাই অ্যাসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা ও পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।

গতকাল সকাল থেকেই পুনর্মিলনী অনুষ্ঠানে হাজির হয় বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীরা। পুরনো দিনের বন্ধুদের সঙ্গে সাক্ষাৎ, পরস্পরের খোঁজখবর, হাসি, ঠাট্টায় প্রাক্তন শিক্ষার্থীরা যেন ফিরে যান বিশ্ববিদ্যালয় জীবনে। বেলা ১১টায় কুয়েট অডিটরিয়ামে দ্বিতীয় বার্ষিক সাধারণ সভায় ১৯৭২ ব্যাচ থেকে শুরু করে ২০১৮ ব্যাচের প্রায় দুই শতাধিক অ্যালামনাই অংশগ্রহণ করেন।

এতে সভাপতিত্ব করেন সংগঠনের প্রেসিডেন্ট প্রফেসর ড. বাসুদেব চন্দ্র ঘোষ। বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন সেক্রেটারি জেনারেল প্রফেসর ড. মো. আবু জাকির মোর্শেদ।

এ সময় সংগঠনের বোর্ড অব ট্রাস্টিজ সদস্যবৃন্দ মঞ্চে উপস্থিত ছিলেন। এর আগে সকাল ১০টায় বিশ^বিদ্যালয়ের স্টুডেন্ট ওয়েলফেয়ার সেন্টারে আয়োজিত জব ফেয়ারের উদ্বোধন করেন কুয়েটের ভাইস-চ্যান্সেলর ও কুয়েট অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রধান পৃষ্ঠপোষক প্রফেসর ড. মিহির রঞ্জন হালদার।

এ ছাড়াও দিনব্যাপী বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময়, স্মৃতিচারণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর