শনিবার, ৮ জুন, ২০২৪ ০০:০০ টা

শেখ হাসিনার কাছে প্রতিরোধ যোদ্ধাদের অবস্থান অনেক ওপরে : নাছিম

নিজস্ব প্রতিবেদক

শেখ হাসিনার কাছে প্রতিরোধ যোদ্ধাদের অবস্থান অনেক ওপরে : নাছিম

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে প্রতিরোধ যোদ্ধাদের অবস্থান অনেক ওপরে। তাঁদের প্রতি তাঁর দায়িত্ববোধ, শ্রদ্ধাবোধ, ভালোবাসা কোনো স্বীকৃতি দিয়ে মূল্যায়ন করা যাবে না।

গতকাল কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে প্রয়াত এমপি মানু মজুমদারের স্মরণে আয়োজিত স্মরণসভায় তিনি এসব কথা বলেন। প্রতিরোধ যোদ্ধা পরিষদ এ সভার আয়োজন করে। এতে সভাপতিত্ব করেন পরিষদের সভাপতি আ. হা. সেলিম তালুকদার। বক্তব্য রাখেন আওয়ামী লীগের মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, কার্যনির্বাহী সদস্য দীপঙ্কর তালুকদার, কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ ও প্রয়াত মানু মজুমদারের সহধর্মিণী ক্যামেলিয়া বিশ্বাস প্রমুখ।

বাহাউদ্দিন নাছিম বলেন, আওয়ামী লীগের একজন নেতা হিসেবে, কর্মী হিসেবে, প্রতিরোধ যোদ্ধা পরিষদের সাবেক সাধারণ সম্পাদক মানু মজুমদার সুবিদিত ছিলেন। তিনি ছিলেন জাতির পিতার একজন আদর্শ কর্মী। জাতির পিতার হত্যাকারী খুনি জিয়া-মোশতাককে নির্মূল করার জন্য অস্ত্র হাতে নিয়ে তাঁরা প্রতিরোধ করেছিলেন। জাতির পিতাকে যখন হত্যা করা হয় তখন তিনি তাঁর জীবনকে মৃত্যুর মুখে দাঁড় করিয়েছিলেন।

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর