শনিবার, ৮ জুন, ২০২৪ ০০:০০ টা

‘বাজেট ঘোষণা করলেও টাকার জোগান নেই সরকারের কাছে’

ময়মনসিংহ প্রতিনিধি

নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না বলেছেন, দেশে যে অনাচার চলছে তা আইয়ামে জাহেলিয়াকেও হার মানিয়েছে। সরকারের হাতে কোনো টাকা নেই। যে বাজেট ঘোষণা করেছে তার টাকা জোগান দেওয়ার অবস্থা নেই। যে সরকারের দেশ চালাবার টাকা নেই, সে সরকার চলবে কীভাবে? জোর করে কিছুদিন ক্ষমতায় থাকতে পারবে, কিন্তু মানুষের পেটে যখন ক্ষুধার আগুন জ্বলবে তখন মানুষ পথে নামবেই। ময়মনসিংহ মহানগরের মুসলিম ইনস্টিটিউটে গতকাল বিকালে গণতন্ত্র মঞ্চের বিভাগীয় প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মান্না বলেন, ৭ জানুয়ারির নির্বাচন আওয়ামী লীগকে শক্তিশালী করেনি, আরও দুর্বল করেছে। আর আমরা যা ছিলাম তেমনই আছি, আরও শক্তিশালী হয়েছি।

 কারণ আমাদের কথাই সত্য হয়েছে। আমরা জনগণের ম্যান্ডেট পেয়েছি।

ভাসানী অনুসারী পরিষদের জেলা সভাপতি মাহবুবে আলম জুয়েলের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারি জোনায়েদ সাকি, ভাসানী অনুসারী পরিষদের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা শেখ রফিকুল ইসলাম বাবলু, রাষ্ট্র সংস্কার আন্দোলনের প্রধান সমন্বয়ক হাসনাত কাইয়ুম, জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন মাহমুদ স্বপন প্রমুখ।

জোনায়েদ সাকি বলেন, সরকার লুটের তাগিদে গ্যাসের দাম, বিদ্যুতের দাম, পানির দাম বাড়াচ্ছে। সরকারের ছায়াতলে হাতেগোনা আত্মীয়স্বজন, ভাই-বেরাদররা জনগণের সম্পদ সিরিঞ্জের মতো চুষে নিয়ে বিদেশে পাচার করছে। সরকার তাদের পাহারা দিচ্ছে। আর তার দায় জনগণ বাজারে গিয়ে টের পাচ্ছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর