শিরোনাম
শনিবার, ২২ জুন, ২০২৪ ০০:০০ টা

সম্মেলনের ৯ মাস পর কমিটি ঘোষণা, পদ নিয়ে অসন্তোষ

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহী জেলা ও মহানগর যুবলীগের সম্মেলনের ৯ মাস পর ঘোষণা করা হয়েছে আংশিক কমিটি। তবে প্রত্যাশিত পদ না পেয়ে দেখা দিয়েছে অসন্তোষ। সামাজিক যোগাযোগ মাধ্যমে কেউ কেউ ঘোষিত পদ গ্রহণ না করার সিদ্ধান্ত জানিয়েছেন। বৃহস্পতিবার আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের যৌথ স্বাক্ষরে কমিটি ঘোষণা করা হয়।

রাজশাহী মহানগরে মনিরুজ্জামান খান মনিরকে সভাপতি ও তৌরিদ আল মাসুদ রনিকে সাধারণ সম্পাদক করা হয়েছে। রনি সভাপতি প্রার্থী ছিলেন। সাধারণ সম্পাদক করায় অসন্তোষ আছে তার কর্মী-সমর্থকদের মাঝে। যুগ্ম সম্পাদক পদে আছেন, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুজ্জামান শফিক ও রায়হানুল রহমান রয়েল। সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘোষণা দিয়ে যুগ্ম সাধারণ সম্পাদক পদে না থাকার ঘোষণা দিয়েছেন শফিকুজ্জামান শফিক। তিনি বলেন, ‘আমি আওয়ামী লীগের রাজনীতিতে যুক্ত। কখনো যুবলীগের রাজনীতি করার আগ্রহ প্রকাশ করিনি। আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে রাজনীতিতে যুক্ত থাকতে চাই।’ নগর যুবলীগের সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছিলেন নাহিদ আকতার নাহান। তাকে আংশিক কমিটির কোথাও রাখা হয়নি। এ নিয়ে অসন্তোষ জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দিচ্ছেন তার কর্মী-সমর্থকরা।

জেলা যুবলীগের কমিটিতে মাহমুদ হাসান ফয়সল সজলকে সভাপতি ও ইয়াসির আরাফাত সৈকতকে সাধারণ সম্পাদক করে ১৯ জনের নাম ঘোষণা করা হয়েছে। জেলার আংশিক কমিটিতে স্থান হয়েছে সহ-সভাপতি পদে আলমগীর হোসেন রঞ্জু, জোবায়ের হাসান রুবন, মোজাহিদ হোসেন মানিক, আরিফুল ইসলাম রাজা, তছিকুল ইসলাম, ওয়াসিন রেজা লিটন, কাজী মোজাম্মেল হক, জাহাঙ্গীর আলম ও হাফিজুর রহমান। জোবায়ের হাসান রুবন রাজনীতিতে সভাপতি মাহমুদ হাসান ফয়সল সজলের সিনিয়র। রুবনকে সহ-সভাপতির সিরিয়ালে ২ নম্বরে রাখায় ক্ষোভ আছে রুবন ও তার কর্মী-সমর্থকদের। উল্লেখ্য, গত বছরের ২৬ সেপ্টেম্বর রাজশাহী জেলা ও রাজশাহী মহানগর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন হয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর