রবিবার, ২৩ জুন, ২০২৪ ০০:০০ টা

ফের ধরা পড়ল ‘পাথরচাপা’ চিনির চালান

লুটের ঘটনায় আরেক ছাত্রলীগ নেতা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে ফের ‘পাথরচাপা’ ভারতীয় চিনির চালান আটক করেছে পুলিশ। পুলিশের চোখ ফাঁকি দিতে চিনি বোঝাই ট্রাকের ওপর ভাঙা পাথর রেখে চিনির চালানটি নিয়ে যাচ্ছিল চোরাকারবারিরা। গত শুক্রবার সন্ধ্যায় সিলেট মহানগরের শিবগঞ্জ এলাকা থেকে প্রায় সাড়ে ১৪ লাখ টাকা মূল্যের এই চিনির চালানটি আটক করে শাহপরান থানা পুলিশ।

সিলেট মহানগর পুলিশের গণমাধ্যম কর্মকর্তা অতিরিক্ত উপকমিশনার মো. সাইফুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে শিবগঞ্জ হাতিমবাগ এলাকায় অভিযান চালিয়ে ভারতীয় চিনি বোঝাই একটি ট্রাক উদ্ধার করা হয়। পুলিশের চোখ ফাঁকি দিতে চোরাকারবারিরা চিনি বোঝাই ট্রাকের ওপরে ভাঙা পাথরের একটি স্তর দিয়ে রেখেছিল।

পুলিশ কর্মকর্তা সাইফুল ইসলাম আরও জানান, পাথরের স্তর সরিয়ে ট্রাক থেকে ২৪৫ বস্তা ভারতীয় চিনি জব্দ করা হয়। জব্দকৃত চিনির বাজার মূল্য প্রায় ১৪ লাখ ৪০ হাজার ৬০০ টাকা। এ ঘটনায় ট্রাকচালক জৈন্তাপুর উপজেলার ঠাকুরের মাটি এলাকার মো. আবুল আমিনের ছেলে রাসেল আহমদকে (৩২) আটক করা হয়েছে।

এর আগে একইভাবে পাথরচাপা দিয়ে ভারতীয় চিনি পরিবহনের সময় একাধিক চালান আটক করে পুলিশ।

ছাত্রলীগ নেতা গ্রেফতার : চিনির ট্রাক আটকে লুটের মামলায় ছাত্রলীগ নেতা আশরাফুল আলম শাকেলকে গ্রেফতার করেছে পুলিশ। গত শুক্রবার বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নের কালাইউরা গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

শাকেল বিয়ানীবাজার পৌর ছাত্রলীগের সদ্য বিলুপ্ত কমিটির সভাপতি। এর আগে একই অভিযোগে বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদুল হক তাহমিদকে গ্রেফতার করে পুলিশ।

 

সর্বশেষ খবর