শিরোনাম
বুধবার, ২৬ জুন, ২০২৪ ০০:০০ টা

বন্যায় ক্ষতিগ্রস্ত রাস্তাঘাট মেরামত হবে : নানক

সুনামগঞ্জ প্রতিনিধি

বন্যায় ক্ষতিগ্রস্ত রাস্তাঘাট মেরামত হবে : নানক

বস্ত্র ও পাটমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বিশ্বাস রাখুন, আপনাদের উন্নয়ন হবে। হাওরে গ্রাম প্রটেকশন ওয়াল নির্মাণের যে দাবি আপনাদের এমপি করেছেন, সেটা হবে। বন্যায় ক্ষতিগ্রস্ত রাস্তাঘাট মেরামত হবে। প্রধানমন্ত্রী আমাদের পাঠিয়েছেন, আমরা নিজের চোখে দেখেছি। এখন আপনাদের এমপিকে সঙ্গে নিয়ে আপনাদের সব দাবি-দাওয়া প্রধানমন্ত্রীর কাছ থেকে অনুমোদন নেব। সুনামগঞ্জের তাহিরপুরে গতকাল বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ করতে এসে এসব কথা বলেন পাটমন্ত্রী। তাহিরপুর উপজেলা আওয়ামী লীগ এই ত্রাণ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে। এ সময় বন্যায় ক্ষতিগ্রস্ত ১৫০০ জন মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

তিনি বলেন, বন্যা শুরুর পর থেকে  দুর্গতদের পাশে সরকার, প্রশাসন এবং সরকারি দলের নেতা-কর্মীরা আছেন। প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা আপনাদের জন্য সাহায্য নিয়ে এসেছি। ওরা (বিএনপি) শুধু দেশের ভিতরে ষড়যন্ত্র করে। দেশকে ধ্বংস করতে চায়। ওদের নেতা লন্ডনে বিলাসবহুল বাড়িতে থাকে। বিরাট আয়েশে থাকে। হাজার কোটি টাকা পাচার করে লুটপাট করে লন্ডনে পালিয়ে গেছে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অমল করের পরিচালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন, সংসদ সদস্য রণজিত সরকার, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আজিজুস সামাদ ডন, জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল হুদা মুকুট, সাধারণ সম্পাদক নোমান বখত পলিন প্রমুখ।

সর্বশেষ খবর