শিরোনাম
শনিবার, ২৯ জুন, ২০২৪ ০০:০০ টা

রাজধানীতে আওয়ামী লীগের সাইকেল শোভাযাত্রা

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে আওয়ামী লীগের সাইকেল শোভাযাত্রা

বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঢাকা উত্তর সিটি করপোরেশনের আয়োজনে গতকাল মানিক মিয়া এভিনিউ থেকে সাইকেল শোভাযাত্রা রাজধানীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে -বাংলাদেশ প্রতিদিন

আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী (প্লাটিনাম জুবিলি) উপলক্ষে রাজধানীতে এক বর্ণাঢ্য বাইসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সকালে রাজধানীর মানিক মিয়া অ্যাভিনিউ থেকে ধানমন্ডি ৩২ নম্বর পর্যন্ত এ শোভাযাত্রা হয়।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল     কাদের শোভাযাত্রার উদ্বোধন করেন।  ‘সুস্থতার জন্য সাইক্লিং’ শীর্ষক এ শোভাযাত্রার আয়োজন করেন ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)-এর মেয়র আতিকুল ইসলাম।

সকাল সোয়া ৮টার দিকে জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজার সামনে থেকে শোভাযাত্রা শুরু হয়। শোভাযাত্রাটি খামারবাড়ি মোড় দিয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র, আগারগাঁও, শ্যামলী শিশুমেলা, আসাদগেট হয়ে ধানমন্ডি ৩২ নম্বরে গিয়ে  শেষ হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে    মেয়র আতিকুল ইসলাম বলেন, আওয়ামী লীগ আমাদের একটি স্বাধীন দেশ দিয়েছে, লাল-সবুজের পতাকা দিয়েছে। আমরা আমাদের দেশকে, এ শহরকে ভালোবাসব। তাই আজ যারা সুস্থ, সচল ও আধুনিক ঢাকার জন্য সাইকেল শোভাযাত্রায় অংশ নিতে এসেছেন, তাদের সবাইকে ধন্যবাদ ও শুভেচ্ছা।

বাইসাইকেল শোভাযাত্রা কর্মসূচিতে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, কামরুল ইসলাম,  যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী মহিববুর রহমান, ঢাকা-১০ আসনের সংসদ সদস্য ফেরদৌস আহমেদ, ঢাকা মহানগরী উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর