শিরোনাম
শনিবার, ২৯ জুন, ২০২৪ ০০:০০ টা

ভারতের সঙ্গে বন্ধুত্বকে সেবাদাস হিসেবে দেখানোর চক্রান্ত চলছে : কাদের

নিজস্ব প্রতিবেদক

ভারতের সঙ্গে বন্ধুত্বকে সেবাদাস হিসেবে দেখানোর চক্রান্ত চলছে : কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ভারত বিরোধিতার নামে যারা আন্দোলনের ইস্যু খোঁজার চেষ্টা করছে, তারা ভুল পথে হাঁটছে। আওয়ামী লীগ বঙ্গবন্ধুর নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন করেছে, অথচ সেই আইয়ুব খান থেকে শুরু করে এখন পর্যন্ত আওয়ামী লীগকে ভারতের বন্ধু বলে সেবাদাস হিসেবে দেখানোর চক্রান্ত চলছে। গতকাল রাজধানীর মানিক মিয়া অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত সাইকেল র?্যালির উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

বিএনপিসহ বিরোধীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, বিদেশে আমাদের প্রভু নেই, আপনাদের প্রভু আছে। বিদেশে আমাদের বন্ধু আছে। ভারত আমাদের একাত্তরের পরীক্ষিত বন্ধু। বঙ্গবন্ধু কন্যা যা করে বাংলাদেশের স্বার্থে করে। স্বার্থ বিকিয়ে দিয়ে তিনি কোনো বন্ধুত্বে আবদ্ধ হন না।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আমরা বিএনপি বা বিরোধী দলের কর্মসূচির পাল্টাপাল্টি কোনো কর্মসূচি দিতে যাচ্ছি না।

 আমাদের কর্মসূচি আগেই ঘোষণা করা হয়েছে। আওয়ামী লীগের ৭৫ বছরপূর্তি অনুষ্ঠান বছরব্যাপী সারা দেশে চলবে।

তরুণ সমাজকে আওয়ামী লীগে যোগদানের আহ্বান জানিয়ে তিনি বলেন, এ দেশের স্বাধীনতার নেতৃত্ব দেওয়া প্রতিষ্ঠান আওয়ামী লীগ। এ দেশের উন্নয়ন-অর্জন আওয়ামী লীগের হাতে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মুক্তির সংগ্রাম চলছে। আমাদের নির্বাচনি ইশতেহারে বেকার তরুণদের কর্মসংস্থানের যে অঙ্গীকার, তা আমরা পূরণ করব। দেশের তরুণ সমাজকে আওয়ামী লীগ আলোর পথে নিয়ে যাবে।

সর্বশেষ খবর