শিরোনাম
রবিবার, ৩০ জুন, ২০২৪ ০০:০০ টা
ঢাকার বাইরেও বেহাল হাসপাতাল

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিত্র দেখে আইনমন্ত্রীর ক্ষোভ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ভিডিওকলে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অপরিচ্ছন্ন পরিবেশ দেখে ক্ষোভ প্রকাশ করেছেন কসবা-আখাউড়ার সংসদ সদস্য ও আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক। মন্ত্রীর প্রশ্ন, এই হাসপাতালে মানুষের চিকিৎসা হয় নাকি ময়লার। আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে গিয়ে আখাউড়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাকজিল খলিফা কাজল ভিডিওকলে হাসপাতালের অব্যবস্থাপনার চিত্র দেখালে গতকাল সকালে আইনমন্ত্রী এ মন্তব্য করেন। পরিচ্ছন্নতার কাজে থাকা জনপ্রতিনিধিসহ ছাত্র ও যুবকদের ধন্যবাদ জানান আইনমন্ত্রী আনিসুল হক। তিনি এমন কাজ প্রতিনিয়ত পরিচালনা করার নির্দেশ দেন।

জানা গেছে, আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অব্যবস্থাপনা, অপরিচ্ছন্নতা এবং খাবারের মান নিয়ে অভিযোগ দীর্ঘদিনের। গতকাল সকালে পৌর মেয়র তাকজিল খলিফা কাজল দলীয় নেতা-কর্মীদের নিয়ে হাসপাতাল পরিদর্শনে যান। এ সময় ছাত্র ও যুবকদের একটি দল পরিচ্ছন্নতা অভিযানে অংশ নিয়ে হাসপাতালের প্রবেশমুখ থেকে কয়েক মণ ময়লা আবর্জনা অপসারণ করে।

পৌর মেয়র তাকজিল খলিফা কাজল বলেন, আইনমন্ত্রীর নির্দেশে হাসপাতালে পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করেছি।

আখাউড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. আসাদুজ্জামান ভূইয়া বলেন, টেন্ডার জটিলতায় আমরা অব্যবহৃত জিনিসগুলো হাসপাতালের প্রবেশমুখ থেকে সরাতে পারিনি।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর