শিরোনাম
রবিবার, ৩০ জুন, ২০২৪ ০০:০০ টা

বিএনএমের নতুন মহাসচিব আবদুর রহমান

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনের (বিএনএম) নতুন মহাসচিব হিসেবে সাবেক সংসদ সদস্য ড. আবদুর রহমান দায়িত্ব গ্রহণ করেছেন। গতকাল জাতীয় প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে তার দায়িত্ব নেওয়া ও দলটির ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরা হয়।

বিএনএম চেয়ারম্যান শাহ মোহাম্মদ আবু জাফর বলেন, বিরোধী দলহীন সরকার দেশ ও জাতির কল্যাণ করতে পারে না। যার কারণে আমরা মনে করেছি নির্বাচন বর্জনের সংস্কৃতি থেকে বের হয়ে এসে একটি দল গঠন করব। যে দলে কৃষক শ্রমিক সাধারণ মেহনতি মানুষ সবাই আসবে এবং সম্মিলিতভাবে আমরা এ দেশের জনগণের দাবি ও অধিকার নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করব।

দলকে সুসংগঠিত করতে আমরা কমিটি গঠন করছি।

তিনি বলেন, জলবায়ু সম্মেলন করতে চাই। প্রাকৃতিক দুর্যোগ নিয়ে মানুষকে সচেতন করার উদ্যোগ নেব। ভিশন ২০৩৫ সামনে রেখে আমরা কাজ করছি। দলকে সুসংগঠিত করে সে সময় নির্বাচন করে রাষ্ট্রীয় ক্ষমতায় বা তার কাছাকাছি আসতে পারব।

সাবেক মহাসচিব ড. শাজাহান তার পারিবারিক ও শারীরিক অসুস্থতাজনিত কারণে মহাসচিব পদ থেকে পদত্যাগ করেছেন বলে জানান মোহাম্মদ আবু জাফর। এ সময় আরও উপস্থিত ছিলেন- স্থায়ী কমিটির সদস্য লেফটেন্যান্ট কর্নেল (অব.) এম এ লতিফ, এইচ এম গোলাম রেজা, ওয়ালিউর রহমান খান, সেলিম মাহমুদ চৌধুরী ও এ বি এম রফিকুল হক তালুকদার প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর