বুধবার, ৩ জুলাই, ২০২৪ ০০:০০ টা

নির্যাতনের বর্ণনা দিয়ে আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় মোবাইল ফোনে স্বামীর নির্যাতনের কথা ভিডিও করে পাখি আক্তার সম্পা (২৮) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। সোমবার বিকালে বগুড়া শহরের জামিলনগর (তালতলা) এলাকায় ভাড়া বাড়িতে তার নিজ ঘরে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না প্যাঁচিয়ে আত্মহত্যা করেন। সম্পা আক্তার শহরের মালগ্রাম উত্তর পাড়ার রুনু প্রামাণিকের স্ত্রী।

এ ঘটনায় সম্পার ভাই মুক্তার হোসেন বাদী হয়ে সোমবার রাতে থানায় আত্মহত্যার প্ররোচনার অভিযোগে মামলা করেন। মামলার পরিপ্রেক্ষিতে স্বামী রুনু প্রামাণিককে গ্রেফতার করে পুলিশ। গতকাল আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

আত্মহত্যার আগে পাখি আকতার সম্পা ভিডিওতে উল্লেখ করেন, রুনু মাঝে মধ্যেই তাকে শারীরিক ও মানসিক নির্যাতন করতেন। এ কারণে এর আগেও তিনি আত্মহত্যার চেষ্টা করেছিল। স্বামী রুনুর অত্যাচারেই আত্মহত্যার পথ বেছে নিচ্ছেন। এক মিনিট ৩৬ সেকেন্ডের ভিডিও বক্তব্য রেকর্ড করার পর তার ফেসবুক আইডি নিষ্কিয় করে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না প্যাঁচিয়ে আত্মহত্যা করেন।

বগুড়া সদর থানার ওসি সাইহান ওলিউল্লাহ জানান, পাখি আক্তার সম্পার লাশ উদ্ধারের পর তার ব্যক্তিগত মোবাইল ফোনে ভিডিও বক্তব্য পাওয়া যায়। এ ঘটনায় তার স্বামীকে গ্রেফতার করা হয়েছে। আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর