বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০২৪ ০০:০০ টা

কর্মকর্তা-কর্মচারীদের নামে দুর্নীতির অভিযোগে ভাবমূর্তি ক্ষুণ্ণ হচ্ছে

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

গোপালগঞ্জ প্রতিনিধি

কর্মকর্তা-কর্মচারীদের নামে দুর্নীতির অভিযোগে ভাবমূর্তি ক্ষুণ্ণ হচ্ছে

সরকারি কর্মকর্তা-কর্মচারীদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ ওঠায় দলের ভাবমূর্তি ক্ষুণ্ণ হচ্ছে কি না এমন প্রশ্নের জবাবে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, এতে দলের কিয়দংশ ভাবমূর্তি ক্ষুণ্ণ হচ্ছে, তবে এরা কেউ দলের লোক নয়। আমাদের দলের ওপর এর প্রভাব পড়ে না। গতকাল দুপুরে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন। মন্ত্রী বলেন, যাদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ এসেছে তা প্রমাণ হওয়া না হওয়া আদালতের ওপর নির্ভরশীল। আমি চাই দুর্নীতির সব ঘটনাই বিচারে যাক, বিচারে গিয়ে দোষী প্রমাণিত হলে তাদের বিচার হবে, শাস্তি হবে। পত্রিকার লেখনীতে বা টেলিভিশনে প্রমাণিত-এটা আমি বলতে পারব না। কেননা আমি প্রমাণে বিশ্বাস করি, আদালতও প্রমাণে বিশ্বাস করেন। গতকাল ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগ নেতাদের সঙ্গে নিয়ে জাতির পিতার সমাধিসৌধ বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন এবং তিনি বেদির পাশে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন।

এরপর পবিত্র ফাতেহা পাঠ করে তিনি বঙ্গবন্ধু, বঙ্গমাতা, বঙ্গবন্ধু পরিবারের শহীদ সদস্য ও মহান মুক্তিযুদ্ধে আত্মোৎসর্গকারী ৩০ লাখ শহীদের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া-মোনাজাতে অংশ নেন। শ্রদ্ধা নিবেদনের পর মন্ত্রী পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

এ সময় মন্ত্রীর একান্ত সচিব এ এস এম হুমায়ূন কবীর, গোপালগঞ্জ গণপূর্ত জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী কাজী মোহাম্মদ আবু হানিফ, সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. বাহাদুর আলী, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী কামরুল হাসান, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, সাধারণ সম্পাদক জি এম সাহাব উদ্দিন আজম, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ইলিয়াস হোসেনসহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর